বাউফল থানায় করোনার থাবা

প্রকাশ : ১৩ জুলাই ২০২০, ১৬:৫৩

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি

পটুয়াখালীর বাউফল থানায় করোনায় থাবা। ১১জন পুলিশ সদস্য আক্রান্ত হয়েছে করোনায়। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. প্রশান্ত কুমার সাহা জানান, থানার ১৫ পুলিশ সদস্যের নমুনা টেস্টের জন্য বরিশাল পাঠানো হয়। তার মধ্যে রোববার ১১জনের শরীরে করোনা পজেটিভ, বাকী ৪ জনের নেগেটিভ আসে।

এর আগে উপজেলার কালাইয়া নৌ-পুলিশ ফাড়ির ১জন ও বগা পুলিশ পাড়ির ২ জন পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হন। এই নিয়ে মোট ১৪ জন পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন।

বাউফল উপজেলায় সর্বমোট ৮১জন করোনায় আক্রান্ত হয়েছেন। মারা গেছেন ৭জন। সুস্থ্য হয়ে বাড়ি ফিরে গেছে ৩৭জন। অন্যান্যরা বিভিন্ন আইসোলেসনে চিকিৎসাধীন আছেন।

এ বিষয় ডা. প্রশান্ত কুমার সাহা বলেন, করোনাভাইরাস প্রতিরোধ করতে সকলকে সচেতন থাকতে হবে। সামজিক দূরত্ব বজায় রেখে চলাফেরা করতে হবে। স্বাস্থ্যবিধি মেনে কাজকর্ম করতে হবে। সাবান পানি দিয়ে হাত ধুয়ে পরিস্কার পরিচ্ছন্ন থাকতে হবে। বাহিরে গেলে সকলকে মাস্ক ব্যবহার করতে হবে।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফিজুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, কোরনায় আক্রন্ত পুলিশ সদস্যরা বাউফল ইঞ্জিনিয়ার ফারুক তালুকদার ডিগ্রী কলেজে আইসোলেসনে ডাক্তারদের পরামর্শক্রমে চিকিৎসাধী আছেন।

পিডিএসও/এসএম শামীম