মো. দুলাল মিয়া, নাঙ্গলকোট(কুমিল্লা)

  ১২ জুলাই, ২০২০

নাঙ্গলকোটে ইউপি সদস্যদের বিরুদ্ধে মানববন্ধন

কুমিল্লার নাঙ্গলকোট বাবুল গাজী নামের এক ইউপি সদস্য ও তার ভাইদের বিরুদ্ধে মানববন্ধন কর্মসূচি পালন করেছে ভুক্তভোগী পরিবার।

রোববার এলাকাবাসীর ব্যানারে পৌরসদরের লোটাস কামাল চত্ত্বরের সামনে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে শাহিনূর আক্তার সামিয়া বলেন, পেরিয়া ইউপি সদস্য বাবুল গাজী ও তার ভাইয়েরা মিলে গত বুধবার ছাগলকে মারধর করার অযুহাতে তাদের বাড়ি-ঘর ভাংচুর করে। তার পিতা আবদুল মোতালেব, মাতা আকলিমা বেগমকে ও ভাই আরমানসহ ৮ জনকে দেশীয় অস্ত্র-স্বস্ত্র দিয়ে কুপিয়ে গুরতর জখম করে। পরে পুলিশ ও সাংবাদিক মিলে আহতদের উদ্ধার করে নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। কর্মরত ডাক্তারগণ আশংকাজনক অবস্থায় তার পিতা মাতা ও ভাইকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখান থেকে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। বর্তমানে তারা মৃত্যুর সাথে পাঞ্চা লড়ছে।

তিনি বাদি হয়ে ১১ জনের নাম উল্লেখ করে নাঙ্গলকোট থানায় একটি মামলা দায়ের করেন। ঘটনার দিন মামলার ১ নং আসামি বাবুল গাজী কে আটক করে জেল হাজতে প্রেরণ করে পুলিশ।

বাকি আসামিরা মোবাইল ফোনে বিভিন্নভাবে মামলা তুলে নেয়ার জন্য হুমকি দিয়ে আসছে। বর্তমানে তিনি নিরাপত্তাহীনতায় ভুগছেন। পাশাপাশি এ ঘটনার সাথে জড়িত ইউপি সদস্য বাবুল গাজীসহ জড়িতদের আইনের আওতায় এনে সঠিকভাবে বিচারের দাবি জানান তিনি। এ সময় এলাকার বিভিন্ন সচেতন ব্যক্তিগণ মানববন্ধনে উপস্থিত ছিলেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নাঙ্গলকোট,ইউপি সদস্য,মানববন্ধন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close