নিখোঁজের একদিন পর বেড়ায় বৃদ্ধের লাশ উদ্ধার

প্রকাশ : ১২ জুলাই ২০২০, ১৭:৫৪

বেড়া(পাবনা) প্রতিনিধি

পাবনার বেড়া পৌর এলাকার অধিননগর নামক স্থানে একটি গাছের সাথে ঝুলন্ত তাজেম শেখ (৬৫) নামের এক বৃদ্ধার লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। সে বেড়া পৌর এলাকার বনগ্রাম দক্ষিণ মহল্লার বাসিন্দা। 

বাড়ি থেকে নিখোঁজের একদিন পর রোববার সকালে তার লাশ পাওয়া গেল বলে পরিবার সুত্রে জানা গেছে।

পরিবার ও থানা সুত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে বাড়ির সীমানা নিয়ে তাজেম শেখ (৬৫) এর সাথে ভাতিজা শহিদুল (৪৫) এর বিরোধ চলছিল। এ নিয়ে আপোস মীমাংসায় একাধিকবার গ্রাম্য সালিশ বৈঠক হয়েছে। বাড়িতে ঘর তুলা নিয়ে গত দুই দিন আগে তাজেম শেখের ছেলে আরমান (২৮) এর সাথে ভাতিজা শহিদুলের ঝগড়া হয়। এরই জের ধরে শনিবার বিকাল সাড়ে ৩টার সময় তাজেম শেখ বাড়ি থেকে নিখোঁজ হয়। তার স্বজনেরা অনেক খোঁজাখুজি করে তাকে পায়নি। 

রোববার বেড়া পৌর এলাকার অধিননগর হুড়াসাগর নদী পাড়ে জাহাজ থেকে শ্রমিকরা সিমেন্ট নামানোর কাজ করতে গেলে একটি গাছের সাথে লাশ ঝুলতে দেখে শ্রমিকরা থানা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ লাশ উদ্ধার করে বিকেলে ময়না তদন্তের জন্য পাবনা মর্গে প্রেরণ করে। 

এ ব্যাপারে বেড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার (বেড়া-সাঁথিয়া) শেখ জিল্লুর রহমান জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে জমিজমা নিয়ে পারিবারিক বিরোধে এ হত্যার ঘটনা ঘটতে পারে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা মর্গে প্রেরণ করেছে। তদন্ত রিপোট পেলেই আসল ঘটনা জানা যাবে। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছে।