কমলগঞ্জে (মৌলভীবাজার)

  ১২ জুলাই, ২০২০

কমলগঞ্জে ফার্মাসিস্টের বদলি প্রত্যাহার দাবিতে মানববন্ধন

মৌলভীবাজারের কমলগঞ্জে গরীবের ডাক্তার নামে খ্যাত ইউনিয়ন উপ-স্বাস্থ্য কেন্দ্রের ফার্মাসিস্ট পরিতোষ শর্মার বদলি প্রত্যাহার দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। রোববার বেলা ১টায় কমলগঞ্জ থানা রোডস্থ ইউনিয়ন উপ-স্বাস্থ্য কেন্দ্রের সামনে এলাকাবাসীর উদ্যোগে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ ফেস্টুন ও প্ল্যাকার্ড হাতে নিয়ে আন্দোলন করেন। ফেস্টুনে লিখে ফার্মাসিস্ট পরিতোষ শর্মার বদলি স্থগিত করে ইউনিয়ন উপ-স্বাস্থ্য কেন্দ্রে রাখার জন্য কর্তৃপক্ষের কাছে দাবি জানান তারা।

মানববন্ধনে বক্তারা বলেন, 'ফার্মাসিস্ট পরিতোষের সেবার মান ভালো হওয়ার ওনাকে বদলি করাটা আমরা মেনে নিতে পারছি না। কে বা কারা ক্ষমতার অপব্যবহার করে তাকে ১ দিনের মধ্যেই বদলী করিয়েছে। তিনি দীর্ঘদিন ধরে আমাদের সেবা দিয়ে আসছেন। তাই আমরা তার বদলি প্রত্যাহার চেয়ে মানববন্ধন করছি।'

এ বিষয়ে বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডাঃ মাহবুবুল আলম ভূঁইয়া বলেন, সরকারি চাকুরির নিয়ম মাফিক মৌলভীবাজার সিভিল সার্জনের কার্যালয় থেকে ফার্মাসিস্ট পরিতোষ শর্মার বদলী হয়েছে। এখানে উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা হিসেবে উনার করার কিছু নেই।

তিনি আরও বলেন, এ উপ-স্বাস্থ্য কেন্দ্রে একজন চিকিৎসক কর্মরত আছেন। বর্তমানে তিনি কমলগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা চিকিৎসার দায়িত্ব পালন করছেন।

উল্লেখ্য, ২০০৮ সাল থেকে ফার্মাসিস্ট পরিতোষ শর্মা কমলগঞ্জ ইউনিয়ন উপ-স্বাস্থ্য কেন্দ্রে কর্মরত ছিলেন। সেখান থেকে বর্তমানে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তার বদলি হয়েছে।

পিডিএসও/এসএম শামীম

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চমেকে ছাত্রলীগ,সংঘর্ষ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close