সাতক্ষীরা প্রতিনিধি

  ১২ জুলাই, ২০২০

সাতক্ষীরায় আ'লীগ সভাপতির মাছের ঘের থেকে লাশ উদ্ধার

সাতক্ষীরার পাটকেলঘাটা থানার তৈলকুপি এলাকায় উপজেলা আওয়ামী লীগ সভাপতির মাছের ঘের থেকে রাশেদুল ইসলামের মরদহে উদ্ধার করেছে পুলিশ। রোববার বেলা একটার দিকে স্থানীয়দের দেয়া খবরে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত রাশেদুল ইসলাম সরদার (৪০) তৈলকুপি গ্রামের মৃত. মিনাজউদ্দীনের ছেলে। সে পেশায় একজন দিনমজুর।

নিহতের স্বজনরা জানান, শনিবার রাতে রাশেদুল বাড়ির পাশে তৈলকুপি গ্রামের ডুরির বিলে সবজি ও মৎস্য খামারে যান। এরপর থেকে আর বাড়িতে ফিরে আসেনি। রোববার সকাল খোঁজাখঁজি শুরু করা হয়। একপর্যায়ে দুপুরে স্থানীয়রা মাছের ঘেরে মরদেহটি পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়।

তালা উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলাম বলেন, আমার মাছের ঘের থেকে মরদেহটি পাওয়া গেছে। আমি তাকে ভালোভাবে চিনিও না। তবে এটি হত্যাকাণ্ড। স্থানীয়রা জানিয়েছে, মেয়ে ঘটিত ব্যাপারে এই হত্যাকাণ্ড ঘটতে পারে।

এ ঘটনায় পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী ওয়াহিদ মোর্শেদ জানান, স্থানীয়দের দেয়া খবরে মরদেহটি উদ্ধার করা হয়। যেখানে মরদেহটি পাওয়া গেছে সেটি আওয়ামী লীগ সভাপতির মাছের ঘের। এই মুহূর্তে বিস্তারিত বলতে পারছি না। মরদেহটি ময়না তদন্তের জন্য পাঠানো হচ্ছে।

পিডিএসও/এসএম শামীম

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সাতক্ষীরা,মাছের ঘের,লাশ উদ্ধার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close