পটুয়াখালী প্রতিনিধি

  ১২ জুলাই, ২০২০

‘স্বাস্থ্য বিধি ও সামাজিক দূরত্ব রক্ষা করেই এগিয়ে যেতে হবে’

পটুয়াখালী জেলার করোনা পরিস্থিতি সংক্রান্ত পর্যালোনা সভায় প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ড.আহমদ কায়কাউস বলেছেন, করোনা ভাইরাস কোভিড-১৯ প্রতিরোধে স্বাস্থ্য বিধি ও সামাজিক দূরত্ব রক্ষা করেই জীবন জীবিকা ঠিক রেখে আমাদের সামনের দিক এগিয়ে যেতে হবে।

কোভিড-১৯ কবে দূর হবে তার কোন নিশ্চয়তা নেই। আসন্ন ঈদুল আজহা ও পশুর হাটকে কেন্দ্র করে করোনার বিস্তার না ঘটে, সে জন্য আমাদের সবাইকে সতর্ক থাকতে হবে। এ জন্য স্থানীয়ভাবে যে সকল পদক্ষেপ নেয়া প্রয়োজন সে সব পদক্ষেপ সমন্বয়ের মাধ্যমে নেয়ার জন্য সকলে আন্তরিক হওায়া আহবান জানান। শনিবার ১১ জুলাই দুপুরে পটুয়াখালী জেলা প্রশাসক দরবার হলে জেলা প্রশাসন আয়োজিত জেলার করোনা পরিস্থিতি সংক্রান্ত পর্যালোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্যে এ কথা বলেন।

জেলা প্রশাসক মো. মতিউল ইসলাম চৌধুরী এর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন পেট্রোলিয়াম কর্পোরেশনের চেয়ারম্যানও সচিব মো. সামসুর রহমান, বরিশাল বিভাগীয় কমিশনার অমিতাভ সরকার, জেলা পরিষদ চেয়ারম্যান খলিলুর রহমান মোহন, জেলা আওয়ামীলীগের সভাপতি কাজী আলমগীর, সাধারন সম্পাদক ভিপি আবদুল মান্নান, পৌরসভার মেয়র মহিউদ্দিন আহম্মেদ, সদর উপজেলা চেয়ারম্যান এ্যাড.গোলাম সরোয়ার, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্যান্টনমেন্টের লেঃ কর্নেল রিয়াজ শাহরিয়ার,২৫০ শয্যা হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মতিন, সিভিল সার্জন ডাঃ জাহাঙ্গীর আলম সিপন ,পটুয়াখালী প্রেসক্লাবের সভাপতি কাজী সামসুর রহমান ইকবাল। এছাড়াও এ করোনা পরিস্থিতি সংক্রান্ত পর্যালোনা সভায় এলাকার বিভিন্ন পেশার লোকজন উপস্থিত ছিলেন।

পিডিএসও/এসএম শামীম

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সামাজিক দূরত্ব,এগিয়ে
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close