মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি

  ১১ জুলাই, ২০২০

মাধবপুরে স্কুলছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

প্রতীকী ছবি

হবিগঞ্জের মাধবপুরে নাদিয়াতুল জান্নাত নামে ৬ষ্ঠ শ্রেণিতে পড়ুয়া এক ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্বার করছে পুলিশ। শনিবার বিকেলে উপজেলার উত্তর শাহপুর নতুন বাজার এলাকার একটি বাসা থেকে লাশ উদ্ধার করা হয়। জান্নাত ডা. মহিউদ্দিন উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী ও বাড়ীয়া জেলার নাসিরনগর উপজেলার গুকর্ন গ্রামের হাসানুজ্জামানের মেয়ে।

হাসানুজ্জামানও তার স্ত্রী তাহমিনা আক্তার মাধবপুর উপজেলার শাহপুর নতুন বাজার এলাকায় একটি কোম্পানীতে কাজ করেন। এ সুবাদে স্থানীয় সিরাজ মিয়ার বাড়িতে প্রায় দু বছর যাবত ভাড়া থাকেন। শনিবার সকালে মা ও বাবা কর্মস্থলে চলে যান। বিকালে এসে দেখে ঘরের দরজা ভিতর থেকে বন্ধ। সারাশব্দ না পেয়ে ঘরের পাক দিয়ে দেখতে পান মেয়ে জান্নাতের ঝুলন্ত লাশ। খবর পেয়ে মাধবপুর থানার উপপরির্দশক ইসমাইল হোসেন ভূইয়া তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নিয়ে আসে।

মেয়ের মা পুলিশ কে জানান, তার মেয়ের কিছুটা মানষিক সমস্যা ছিল। তবে এ মৃত্যু নিয়ে এলাকায় নানা গুঞ্জন দেখা দিয়েছে। মাধবপুর থানার ইন্সপেক্টর (তদন্ত) গোলাম দস্তগীর আহমেদ জানান, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। ময়না তদন্ত রিপোর্ট আসলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

পিডিএসও/এসএম শামীম

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মাধবপুর,স্কুলছাত্রী,লাশ উদ্ধার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close