ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

  ১১ জুলাই, ২০২০

জীবন শঙ্কায় আশুগঞ্জ সদর ইউপি চেয়ারম্যান

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. সালাহ উদ্দিন পরিবার-পরিজন ও নিজের জীবন নিয়ে শঙ্কায় আছেন। ফেসবুকে দেয়া স্ট্যাটাস ও সরাসরি হুমকির ঘটনায় পুলিশ প্রয়োজনীয় ব্যবস্থা নিচ্ছে না বলে তিনি শঙ্কায় আছেন।

শনিবার দুপুরে আশুগঞ্জ প্রেসক্লাবে হওয়া সংবাদ সম্মেলনে মো. সালাহ উদ্দিন নিজের শঙ্কার কথা তুলে ধরেন। এ সময় তিনি অভিযোগ করেন, অভিযুক্তদের সঙ্গে পুলিশের সখ্যতায় তিনি এখন চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন।

মো. সালাহ উদ্দিন জানান, গত ৪ ও ৭ জুলাই তারেক সিকদার ও এসএম মৃদুল নামের ফেসবুক আইডি থেকে স্ট্যাটাস দিয়ে মিথ্যা, বানোয়াট, মনগড়া, মানহানিকর কথা লিখেন। এ ঘটনায় ৬ জুলাই তিনি আশুগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন। কিন্তু গত পাঁচদিনেও ওসি অভিযোগটি মামলা হিসেবে নথিভুক্ত করেননি। এ ছাড়া ওই দুইজন প্রকাশ্যে হুমকি দিলে এ বিষয়ে থানায় সাধারণ ডায়রি (জিডি) করলেও পুলিশ নিরাপত্তা বিষয়ে কোনো ব্যবস্থা নেয়নি।

আশুগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) জাবেদ মাহমুদ জানান, ফেসবুকে পোস্ট ও হুমকি ঘটনায় দায়ের করা অভিযোগের বিষয়ে তদন্ত করতে যথাযথ প্রক্রিয়া অনুসারে আদালতের অনুমতি নেয়ার জন্য পাঠানো হয়েছে। আদালতের অনুমতি অনুযায়ি আইনী ব্যবস্থা নেয়া হবে।

পিডিএসও/এসএম শামীম

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জীবন শঙ্কা,আশুগঞ্জ,চেয়ারম্যান
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close