দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি

  ১০ জুলাই, ২০২০

দৌলতপুরে প্রতিপক্ষের হামলায় নিহত ১

কুষ্টিয়ার দৌলতপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্রকরে প্রতিপক্ষের হামলায় সরোয়ার মালিথা (৬৫) নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন। বৃহস্পতিবার রাত ৯টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। নিহত সরোয়ার মালিথা দৌলতপুর উপজেলার খলিসাকুন্ডি ইউনিয়নের আংদিয়া চরপাড়াএলাকার মৃত হিরু মালিথার ছেলে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার দুুপুরে ৬-৭ বছরের ছোট বাচ্চাদের মধ্যে তুচ্ছ ঘটনা নিয়ে হাতাহাতি হয়। পরে সেটা অভিবাবকদের জানালে তারা স্থানীয়দের নিয়ে সালিশ বৈঠক করে। বুধবার সন্ধ্যায় শালিস বৈঠক চলাকালীন দুই গ্রুপের মধ্যে কথা-কাটাকাটি ও মারধরের ঘটনা ঘটে।

এসময় স্থানীয় প্রতিপক্ষ হামিদসহ বেশ কয়েকজন সরোয়ার মালিথাকে মারধর করে গুরুত্বর আহত করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখান থেকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার রাত ৯টার দিকে তিনি মারা যান।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) নিশিকান্ত জানান, এ ঘটনায় জড়িত থাকায় ৩ জনকে বৃহস্পতিবার রাতেই গ্রেফতার করা হয়েছে। এলাকায় উত্তেজনা বিরাজ করায় পরিস্থিতি স্বাভাবিক রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

পিডিএসও/এসএম শামীম

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
দৌলতপুর,মারধর,নিহত
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close