ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

  ১০ জুলাই, ২০২০

ভালুকায় ধর্ষণের ভিডিও প্রকাশে মামলা, ২ ধর্ষক গ্রেফতার

ময়মনসিংহের ভালুকায় কওমী মাদ্রাসার পঞ্চম শ্রেণির ছাত্রী পুনরায় শারীরিক মিলনে রাজী না হওয়ায় পূর্বে ধর্ষণকালে করা ভিডিও প্রকাশ করে দেয়া হয়েছে। পরে ওই ছাত্রীর বাবার অভিযোগে দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের পাড়াগাঁও গৌরীপুর গ্রামে এ ঘটনা ঘটে।

গ্রেফতারকৃতরা উপজেলার পাড়াগাঁও গৌরীপুর গ্রামের জবান মুন্সীর ছেলে মারুফ (১৭) ও একই এলাকার ফজলুল হকের ছেলে আতিকুল ইসলাম (২১) ।

থানা ও পরিবার সূত্রে জানা যায়, পাড়াগাঁও গৌরীপুর গ্রামের কওমী মাদ্রাসায় পঞ্চম শ্রেণিতে পড়ুয়া ওই ছাত্রীকে মাদ্রাসায় আসা যাওয়ার পথে উত্যক্ত করত মারুফ। গত ১৫এপ্রিল পরিবারের অন্যান্য লোকের অনুপস্থিতিতে ছাত্রীটিকে বাড়িতে একা পেয়ে জোরপূর্বক ধর্ষণ করে মারুফ। পরে ঐ ছাত্রী ডাক-চিৎকার শুরু করলে মারুফ পালিয়ে যায়।

এদিকে ওই ঘটনার সূত্র ধরে একই এলাকার আতিকুল ইসলাম ওই ছাত্রীকে জানায়, সে মারুফের ঘটনা জেনে গেছে। আতিক মেয়েটিকে তার সাথেও শারীরিক সম্পর্ক করার প্রস্তাব দেয়। অন্যথায় সে ঘটনা প্রকাশ করে দেয়ার হুমকি দিয়ে গত ২৮ মে মেয়েটিকে জোরপূর্বক নিজ ঘরে নিয়ে যায় আতিকুল। ওই সময় মারুফ আতিকুলের ঘরেই অবস্থান করছিল। পরে তারা দুজন পর্যায়ক্রমে ওই ছাত্রীকে ধর্ষণ ও ধর্ষণের চিত্র মোবাইলে ধারণ করে।

পরবর্তীতে এই দুইজন ধর্ষণকালে করা ভিডিও দেখিয়ে আবারও শারীরিক সম্পর্কের প্রস্তাব দিয়ে আসছিল। মেয়েটি রাজী না হওয়ায় তারা ওই ভিডিওটি একাধিক ব্যাক্তির কাছে প্রকাশ করে দেয়।

এ ঘটনায় বৃহস্পতিবার বিকেলে ভালুকা মডেল থানায় একটি মামলা দায়ের করেন ওই ছাত্রীর বাবা। এদিকে মামালার পরপরই আসামি মারুফ ও আতিকুলকে গ্রেফতার করে পুলিশ।

ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাঈন উদ্দিন জানান, ওই ঘটনায় মামলা নিয়ে দুই আসামিকে গ্রেফতার করা হয়েছে।

পিডিএসও/এসএম শামীম

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ভালুকা,ধর্ষণ,গ্রেফতার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close