কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি

  ১০ জুলাই, ২০২০

কেন্দুয়ায় হারিয়ে যাওয়া শিশুকে পরিবারের কাছে হস্তান্তর

নেত্রকোনা জেলার কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ রাশেদুজ্জামানের প্রচেষ্টায় হারিয়ে যাওয়া শিশুকে পরিবারের কাছে ফিরিয়ে দেয়া হয়েছে। বৃহস্পতিবার কেন্দুয়া উপজেলার সান্দিকোনা ইউনিয়নের পেরীরমোড় থেকে শিশু জাহাঙ্গীরকে (৬) উদ্ধার করে কেন্দুয়া থানা পুলিশ।

পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে শিশুটির পরিচয় পেয়ে বাবা আরব আলীর কাছে বুঝিয়ে দেয়া হয়। নিখোঁজের দুইদিন পর সন্তানকে ফিরে পেয়ে খুশিতে আত্মহারা শিশুর বাবা ও চাচা। তারা কেন্দুয়া থানার ওসির কার্যক্রম ও সহযোগিতা পেয়ে বেজায় খুশি।

এ বিষয়ে কেন্দুয়া থানার ওসি রাশেদুজ্জামান বলেন, বৃহস্পতিবার রাতে উপজেলা সান্দিকোনা ইউনিয়নের এক যুবক থানায় ফোন দিয়ে জানান, পেরীরমোড়ে একটি শিশু কান্নাকাটি করছে।

এ খবরে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে শিশু জাহাঙ্গীরকে থানায় এনে জিজ্ঞাসাবাদ করলে, শিশুটি শুধু তার গ্রামের নাম এবং বাবা মায়ের নাম ছাড়া, তার থানা বা জেলার নাম বলতে পারেনা। পরবর্তীতে সামাজিক যোগাযোগ মাধ্যম ও মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে জানা যায়, শিশুটির বলা গ্রামটি পার্শ্ববর্তী গৌরীপুর উপজেলায়। পরে গৌরীপুর থানার পুলিশকে অবগত করা হয়। তারা শিশুটির গ্রামের বাড়িতে খবর পাঠালে শিশুটির বাবা ও চাচা এসে কেন্দুয়া থানা হতে শিশুটিকে বুঝে নিয়ে যায়।

পিডিএসও/এসএম শামীম

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
হারিয়ে যাওয়া শিশু,ওসি
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close