কক্সবাজার প্রতিনিধি

  ০৯ জুলাই, ২০২০

কক্সবাজারের আ.লীগ নেতা নজরুল ইসলাম আর নেই

কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক নজরুল ইসলাম চৌধুরীকে গার্ড অব অনারের মধ্যদিয়ে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে।

এর আগে বুধবার রাত সাড়ে ১১টার দিকে বায়তুশ শরফ কমপ্লেক্স প্রাঙ্গণে নামাজে জানাজার পূর্ব মুহূর্তে মরহুমকে রাষ্ট্রীয় সম্মান জানায় জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন।

এদিকে, কক্সবাজার জেলা আওয়ামী লীগ এবং কক্সবাজার পৌরসভাসহ ফুলেল শ্রদ্ধা নিবেদন করে বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন।

বুধবার রাত সাড়ে ১১টায় জানাজা নামাজে জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা, সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, সংসদ সদস্য সাইমম সরওয়ার কমল, জাফর আলম, জেলা প্রশাসক কামাল হোসেন, পুলিশ সুপার মাসুদ হোসেন বিপিএমবারসহ গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন। জানাজা শেষে শহরের বৈল্যাপাড়া কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।

নজরুল ইসলাম চৌধুৃরী করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার ১৬ দিন পর নেগেটিভ আসলেও তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েছেন। তার অক্সিজেন সিচ্যুরেশন শুন্যতে নেমে যাওয়ায় কক্সবাজার শহরের ইউনিয়ন নামের একটি বেসরকারি হাসপাতাল থেকে বুধবার বিকাল ৪টা ৪৫ মিনিটে কক্সবাজার জেলা সদর হাসপাতালের আইসিইউতে আনা হয়। লাইফ সাপোর্টের যন্ত্রপাতি শরীরে লাগানো হলেও মাত্র ১৫ মিনিট বেঁচে ছিলেন। বুধবার বিকাল ৫টার দিকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কক্সবাজার,নজরুল ইসলাম চৌধুরী,আওয়ামী লীগ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close