নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

  ০৭ জুলাই, ২০২০

নাগরপুরে চোরাই মোটরসাইকেলসহ গ্রেফতার যুবলীগ নেতা বহিষ্কার

টাঙ্গাইলের নাগরপুরে চোরাই মোটর সাইকেলসহ পুলিশের হাতে আটক যুবলীগ নেতা আনিসুর রহমান আনোয়ারকে বহিষ্কার করা হয়েছে। দলীয় শৃংখলা ভঙ্গ, সংগঠন বিরোধী ও অনৈতিক কর্মকাণ্ডের অভিযোগে তাকে বহিস্কার করা হয়। মঙ্গলবার সকালে সংগঠনের একটি নির্ভরযোগ্য সূত্র বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করেছে।

দলীয় সূত্রে জানা যায়, উপজেলার মোকনা ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক আনিসুর রহমান আনোয়ারকে গত শুক্রবার সন্ধ্যায় কেদারপুর বাজার থেকে চোরাই মোটরসাইকেলসহ আটক করে নাগরপুর থানা পুলিশ। তার বিরুদ্ধে একই থানায় মানব পাচারের পৃথক একটি অভিযোগ রয়েছে। গত ৫ জুলাই একাধিক জাতীয় সংবাদ মাধ্যমে এ সংক্রান্ত সংবাদ প্রচার হলে রাজনৈতিক মহলে তোলপাড় শুরু হয়। ওই দিন বিকেলে যুবলীগ নাগরপুর উপজেলা শাখার সিনিয়র যুগ্ম আহ্বায়ক ভক্ত গোপাল রাজবংশী পিন্টু, মাফুজ রানা এমবি ও শাহিনুর রহমান শাহিন স্বাক্ষরিত যুবলীগ নেতা আনোয়ারের বহিষ্কারাদেশ প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়।

এ প্রসঙ্গে নাগরপুর উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক ভক্ত গোপাল রাজবংশী পিন্টু বলেন, ব্যক্তির অপরাধ যুবলীগ বহন করবে না। বিষয়টি জানার পর সাংগঠনিকভাবে তাকে দলীয় পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

পিডিএসও/এসএম শামীম

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নাগরপুর,যুবলীগ নেতা,মোটরসাইকেল
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close