দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি

  ০৬ জুলাই, ২০২০

দামুড়হুদায় মসজিদের টাকা আত্মসাতের অভিযোগ

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার বেড়বাড়ি গ্রামের বায়তুল আমান জামে মসজিদের প্রায় ৫লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ উঠেছে মসজিদ কমিটির সাবেক সাধারণ সম্পাদক কাউছার আলীর বিরুদ্ধে। অভিযুক্ত কাউছার আলী দামুড়হুদা উপজেলার বেড়বাড়ি গ্রামের আব্দুর রহমানের ছেলে ও নতিপোতা ইউনিয়ন যুবলীগের সভাপতি।

অভিযোগ সূত্রে জানা যায়, দামুড়হুদা উপজেলার বেড়বাড়ি গ্রামের বায়তুল আমান জামে মসজিদে কাউছার আলি বিগত ৫বছর সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করে আসছিলো। গত দুইমাস আগে মসজিদের ৫লক্ষ টাকার হিসেবে গড়মিল হলে স্থানীয়ভাবে বসে বিষয়টি মিমাংশা হয়। সেখানে কাউছার আলী ২লক্ষ ৫০হাজার টাকায় মিমাংশা করে নেয়। এর কিছুদিন পর বিষয়টি ফেসবুকে কে বা কাহারা পোস্ট করে দেওয়ায় সে আর টাকা দিবে না বলে জানান। পাশাপশি ঐই ফেসবুক আইডির বিরুদ্ধে কাউছার আলী একটি অভিযোগ দেয় থানায়।

সোমবার সকালে বেড়বাড়ি গ্রামের ২শত লোকের উপস্থিতিতে আবারও এটি মিমাংশা হয় থানায়। সেখানে মসজিদ কমিটির সাবেক সাধারণ সম্পাদক কাউছারকে ১লক্ষ টাকা, সাবেক সভাপতি সেলিম মেম্বারকে ২৫হাজার টাকা ও সাবেক কোষাধ্যক্ষ পিয়ারুলকে ২৪ হাজার টাকা ক্ষতিপূরণ দেওয়ার কথায় বিষয়টির সমাধান হয়। এবং এই টাকা ১সপ্তাহর মধ্যে বর্তমান কমিটির হাতে তুলে দেওয়ার সিদ্ধান্ত হয়।

দামুড়হুদা মডেল থানার ওসি আব্দুল খালেক জানান, দামুড়হুদা উপজেলার বেড়বাড়ি গ্রামের একটি মসজিদের টাকা নিয়ে বেশ কিছুদিন ধরে ঝামেলা চলছিলো। স্থানীয় জনপ্রতিনিধি ও মসজিদ কমিটির সাবেক ও বর্তমান কমিটির নেতৃবৃন্দরা বিষয়টি মিটিয়ে ফেলেছে।

পিডিএসও/এসএম শামীম

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
দামুড়হুদা,আত্মসাত
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close