ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় নিহত ৫

প্রকাশ : ০৬ জুলাই ২০২০, ১১:৩৭ | আপডেট : ০৬ জুলাই ২০২০, ১৬:৫২

নান্দাইল ও ভালুকা প্রতিনিধি

ময়মনসিংহের নান্দাইল ও ভালুকায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুই সহোদর সহ পাঁচজন নিহত হয়েছেন। 

ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের মেরেঙ্গা বাজারসংলগ্ন চরপাড়া এলাকায় রোববার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে ট্রাক-সিএনজির মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন

স্থানীয় বাসিন্দা ও হাইওয়ে থানা সূত্রে জানা গেছে, ময়মনসিংহ থেকে আসা গরু বোঝাই ট্রাক বিপরীতমুখী সিএনজির সাথে সংঘর্ষ হয়। এতে সিএনজিচালক হানিফ মিয়া (২২) ও যাত্রী  আরিফ মিয়া (২৫) ঘটনাস্থলেই মারা যান। 

হানিফ মিয়া নান্দাইল উপজেলার সিংরইল ইউনিয়নের উল্লাপাড়া গ্রামের ফাইজুল মিয়ার পুত্র ও আরিফ একই গ্রামের রেণু মিয়ার পুত্র। এছাড়া অজ্ঞাত আরও একজনকে গুরুতর অবস্থায় কিশোরগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। 

নান্দাইল হাইওয়ে থানা পুলিশের উপপরিদর্শক জিয়াউল হক জানান, লাশ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে ট্রাকচালক পলাতক রয়েছে। 

অপরদিকে, ভালুকায় প্রাইভেটকার-কাভার্ডভ্যান সংঘর্ষে দুই সহোদরের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

সোমবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার হবিরবাড়ী স্কয়ার মাস্টারবাড়ি এলাকায় তেপান্তর হোটেলের সামনে কাভার্ডভ্যান ইউটার্ন নেওয়ার সময় ঢাকাগামী প্রাইভেটকারের সাথে সংঘর্ষ হলে জামালপুর ইসলামপুর এলাকার কৃষিবিদ মঞ্জুরুল মোর্শেদের ছেলে জয় মোর্শেদ তুষার (৩২) ও জাবের মোর্শেদ আকাশ (৩০) ঘটনাস্থলেই নিহত হন।

ভরাডোবা হাইওয়ে পুলিশের এসআই হাদিউল ইসলাম জানান, ভোরে নিহতদের লাশ উদ্ধার করে হাইওয়ে ফাঁড়িতে রাখা হয়। ময়নাতদন্ত ছাড়াই লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

পিডিএসও/হেলাল