গাইবান্ধা প্রতিনিধি

  ০৫ জুলাই, ২০২০

গাইবান্ধায় ভুতুরে বিদ্যুৎ বিল ও ডেটল সিন্ডিকেটের বিরুদ্ধে মানববন্ধন

গাইবান্ধায় ডেটল সিন্ডিকেট ও ভুতুরে বিদ্যুৎ বিল সংশোধনে গঠিত টাস্কফোর্স এ বিদ্যুৎ বিভাগের কর্মকর্তার পরিবর্তে জেলা ভিত্তিক মেজিষ্ট্রেট ও গ্রাহক প্রতিনিধি নিয়োগের দাবিতে রোববার গাইবান্ধায় মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ হয়েছে। মানববন্ধনে বক্তরা, ২০১৯-২০ সালের সেচ পাম্পের ৪/৫ গুন অতিরিক্ত বিলসহ পূর্বের সমস্ত অতিরিক্ত বিল বাতিলের দাবি জানান।

সেই সাথে জেলায় জীবানুনাশক ডেটল সরবারহ না করে কালোবাজারে বিক্রি করে কৃত্রিম সংকট সৃষ্টিকারিদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ারও দাবি জানান। বক্তারা বলেন, গাইবান্ধায় ডেটল সরবরাহকারিরা সমস্ত ডেটল কালোবাজারে বিক্রি করে বাজারে কৃত্রিম সংকট তৈরী করে করোনাকালিন সময়ে জীবানুনাশক ওষুধের সংকট তৈরি করে সাধারণ মানুষকে বিপদে ফেলেছে। দ্রুত তা তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়ার দাবি জানান।

দুুপুরে জেলা বিদ্যুৎ গ্রাহক ও সেচ পাম্প মালিক সমিতির আয়োজনে শহরের ১নং রেলগেট এলাকায় ঘণ্টাব্যাপী এ মানববন্ধন ও সমাবেশ চলে। এ সময় বক্তব্য রাখেন, বাংলাদেশ ওয়ার্কাস পার্টির কেন্দ্রীয় সদস্য আমিনুল ইসলাম গোলাপ, বিদ্যুৎ গ্রাহক ও সেচপাম্প মালিক সমিতির উপদেষ্টা মাসুদার রহমান মাসুদ, জেলা সভাপতি আসাদুজ্জামান শাহীন, সাধারণ সম্পাদক আনাউর রহমানসহ অন্যন্যরা।

পিডিএসও/এসএম শামীম

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গাইবান্ধা,বিদ্যুৎ বিল
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close