নদীতে গোসল করা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ, আহত ৭

প্রকাশ : ০৪ জুলাই ২০২০, ১৯:২২

অনলাইন ডেস্ক

ঢাকার নবাবগঞ্জে নদীর ঘাটে গোসল করা নিয়ে কথা-কাটাকাটির জের ধরে দুই পক্ষের সংঘর্ষে অন্তত ৭ জন আহত হয়েছে। শুক্রবার বিকালে উপজেলার শিকারীপাড়া ইউনিয়নের পাঞ্জিপ্রহরী গ্রামে এ ঘটনা ঘটে। এঘটনায় দু’পক্ষ থানায় পৃথক অভিযোগ করেছেন।

আহরা হলেন- একই পরিবারের হামিদা (৫০), খুরশেদ আলম (৭০), আজুফা (৫০), লিপি বেগম (৩৫), আব্দুল কাদের (৫৫), অন্যপরিবারের মো. সিপন (৪৮), শিল্পী বেগম (৪০)। গুরুত্বর আহত লিপি বেগমকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে বলে পরিবার নিশ্চিত করেছেন।

স্থানীয় ও দু’পক্ষের সাথে কথা বলে জানা যায়, শুক্রবার বিকালে খেতের তিল তুলার কাজ শেষে বাড়ির পাশে ইছামতি নদীতে গোসল করতে যান আজুফা ও লিপি বেগম। নদীর ঘাটে গোসল করা নিয়ে পূর্ববিরোধের জেরে প্রতিবেশী সিপন ও তার স্ত্রী শিল্পী বেগম তাদের মারধর করছে বলে খবর আসে বাড়িতে। পরিবারের লোকজন ছুটে গেলে দুপক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধে। এসময় সিপনের ছেলে অনিক বাড়িতে এসে ধারালো বটি দিয়ে কুপিয়ে ও পিটিয়ে প্রতিপক্ষের ৫জনকে আহত করে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়। গুরুত্বর আহত লিপি বেগমকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।

স্থানীয় ইউপি সদস্য নুরুল ইসলাম বলেন, নদীতে গোসল করা নিয়ে এ সংঘর্ষের ঘটনা ঘটেছে বলে শুনেছি। যা অত্যন্ত দুঃখজনক।

নবাবগঞ্জ থানার বারুয়াখালী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক মহিদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এবিষয়ে থানায় দুপক্ষে পৃথক দুটি অভিযোগ দায়ের করেছেন।

সর্বাধিক পঠিত