রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি

  ০৪ জুলাই, ২০২০

রামগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সভাপতি কবির, সম্পাদক সুমন

প্রতিদিনের সংবাদ পত্রিকার রামগঞ্জ প্রতিনিধি মো. তৌহিদুল ইসলাম কবিরকে প্রতিষ্ঠাতা সভাপতি ও সমকাল পত্রিকার রামগঞ্জ প্রতিনিধি মো. জাকির হোসাইন সুমনকে সাধারণ সম্পাদক করে রামগঞ্জ অনলাইন প্রেসক্লাবের ১৩ সদস্য বিশিষ্ট কার্যকরি কমিটি গঠন করা হয়েছে।

শুক্রবার সন্ধ্যায় রামগঞ্জ শহরের জনতা ইউনিটি টাওয়ারে রামগঞ্জ অনলাইন প্রেসক্লাবের নিজস্ব কার্যালয়ে আয়োজিত সভায় উপস্থিত সকল সদস্যের সর্বসম্মতিক্রমে, সংগঠনের উপদেষ্টা, রামগঞ্জ বার্তার সম্পাদক ও প্রকাশক, যুগান্তর পত্রিকার রামগঞ্জ প্রতিনিধি প্রবীন সাংবাদিক আবু ছায়েদ মোহন ও সংগঠনের উপদেষ্টা, রীথ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মো. কামরুজ্জামান শুভ এ কমিটির অনুমোদন দেন।

কমিটিতে দৈনিক নয়া আলোর মো. আউয়াল হোসেন পাটওয়ারীকে সহ-সভাপতি, গনকন্ঠের মো. পারভেজ হোসাইন ও স্বদেশ বিচিত্রার মো. আবদুর রহমানকে যুগ্ম-সাধারণ সম্পাদক, বাংলাদেশ সমাচারের সাখাওয়াত হোসেনকে অর্থ-বিষয়ক সম্পাদক, জেএসি নিউজ টিভি অনলাইনের মো. ছায়েদ হোসেনকে প্রচার ও প্রকাশনা সম্পাদক, দৈনিক অন্যদৃষ্টির মোহাম্মদ আলীকে ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক, নগর সংবাদের মিজানুর রহমানকে দপ্তর সম্পাদক, প্রতিদিন সময় ডটকমের সাফায়েত আহম্মেদকে নির্বাহী সদস্য মনোনীত করা হয়।

সংগঠনের সাধারণ সদস্য হিসেবে রামগঞ্জ কন্ঠের স্টাফ রিপোর্টার মো. তামজীদ হোসেন রুবেল, রামগঞ্জ বার্তার স্টাফ রিপোর্টার নুর হোসেন রিপন ও মো. তারেকুল ইসলামকে নির্বাচিত করা হয়। এসময় সংগঠনটির উপদেষ্টা বিশিষ্ট ব্যবসায়ী মো. কামরুজ্জামান শুভ ও সাংবাদিক আবু ছায়েদ মোহন দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন।

উল্লেখ্য, ২০২০ সালের ৩ জুলাই (শুক্রবার) রামগঞ্জ অনলাইন প্রেসক্লাবের যাত্রা শুরু হয়।

পিডিএসও/এসএম শামীম

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রামগঞ্জ,অনলাইন প্রেসক্লাব
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close