গাঁজা নিয়ে র‌্যাবের সাথে প্রতারণা

প্রকাশ : ০৩ জুলাই ২০২০, ২০:১২

বাঘা প্রতিনিধি

রাজশাহীর বাঘায় গাঁজা বিক্রির নামে কাপড়ের টুকরার মধ্যে ধানের খড় দিয়ে মোড়ানো মাটি ও স্যান্ডেল জড়িয়ে র‌্যাবের সাথে প্রতারণা করে আটক হয়েছে দুই যুবক। আটককৃতরা হলেন- কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ফিলিপ নগর গ্রামের মহসিন বিশ্বাসের ছেলে রফিকুল ইসলাম ও বিশার প্রামানিকের ছেলে তোহিদুল ইসলাম। শুক্রবার সকালে বাঘা বাজার থেকে তাদের আটক করা হয়। পরে উত্তম-মাধ্যম দিয়ে মুসলেকা নিয়ে তাদের ছেড়ে দেয় র‌্যাব। 

র‌্যাবের একটি সুত্র জানায়, আটককৃত দুই যুবকের কাছ থেকে তাঁদের এক সোর্স ৩ কেজি গাঁজা কেনার শর্তে শুক্রবার সকালে বাঘায় আসতে বলেন। এরপর সকাল ১১ টায় কাপড় ও পলিথিন দিয়ে মোড়ানো দু’টি প্যাকেটসহ তাদের আটক করা হয়। পরে প্যাকেট খুলে দেখা যায়, তার মধ্যে ধানের খড় দিয়ে মোড়ানো মাটি ও স্যান্ডেল। এরপর র‌্যাবের পক্ষ থেকে উত্তম-মাধ্যম দিয়ে মুচলেকা নিয়ে তাদের ছেড়ে দেয়া হয়।  যার সত্যতা স্বীকার করে বাজারে উপস্থিত ব্যবসায়ীসহ প্রত্যক্ষদর্শীরা।  

রাজশাহী র‌্যাব (৫) এর সিনিয়ার (এ.এস.পি) মাইনুল ইসলাম জানান, আটককৃতদের কাছে গাঁজা না পাওয়ায় তাদের মুচলেকা নেয়ার মাধ্যমে ছেড়ে দেয়া হয়েছে। তবে ওদের মোবাইল নম্বর ট্যাকিং-এ রাখাসহ তাদের প্রতি র‌্যাবের নজরদারী থাকবে। পরবর্তীতে যদি কারও সাথে এ ধরনের প্রতারণা করার চেষ্টা করে সেক্ষেত্রে তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে। 

পিডিএসও/এসএম শামীম