বেনাপোল সীমান্তে বিএসএফের গুলিতে মাদক ব্যবসায়ী নিহত

প্রকাশ : ০৩ জুলাই ২০২০, ১৫:২৯

বেনাপোল (যশোর) প্রতিনিধি

যশোরের বেনাপোল সীমান্তের বাহাদুরপুর মাঠ থেকে রিয়া মোড়ল (২৬) নামে এক মাদক চোরাচাকারবারির গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার দুপুর ১২টায় পোর্ট থানা পুলিশ ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) বাঁশঘাটা ক্যাম্পের সামনে থেকে তার মরদেহ উদ্ধার করে। নিহত রিয়া বেনাপোল পোর্ট থানার বাহাদুরপুর গ্রামের কাঠু মোড়লের ছেলে। এ সময় মরদেহের পাশ থেকে ৬ কেজি গাঁজা উদ্ধার করা হয়। 

স্থানীয়রা জানায়, রিয়া একজন চিহিৃত মাদক চোরাচাকারবারি। সে দীর্ঘদিন ধরে ভারত থেকে চোরাই পথে মাদক নিয়ে আসছে। বিজিবির টহল দলের চোখ ফাঁকি দিয়ে সে প্রায় রাতে গাঁজা আনতে ভারতে যায়। রিয়ার বাবা কাঠু মোড়ল বলেন, আমরা তাকে অনেকবার নিষেধ করেছি। সে নিষেধ শোনে না। সে গাঁজার মহাজনের একজন বহনকারী হিসাবে এ কাজ করে থাকে। 

যশোর ৪৯ বর্ডার গার্ড ব্যাটালিয়নের কমান্ডিং অফিসার লেফটেন্যান্ট কর্নেল সেলিম রেজা বিষয়টি নিশ্চিত করে বলেন, ভারতের বাঁশঘাটা সীমান্তের বিপরীতে বেনাপোলের বাহাদুরপুর মাঠে টহলের সময় এক গুলিবিদ্ধ মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় ধান্যখোলা বিজিবি ক্যাম্পের সুবেদার সরোয়ার হোসেন। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে নিয়ে যায়। নিহত যুবক এলাকার চিহিৃত মাদক চোরাকারবারি।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন খান বলেন, সীমান্তে ২৬ মেইন পিলার হতে ৩টি পিলারের পাশে কাঁটা তারের বেড়ার কাছে একটি মরদেহ পড়ে আছে। বিজিবি ও স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। লাশের গায়ে গুলির চিহৃ আছে। এ সময় ঘটনাস্থল থেকে ৬ কেজি গাঁজা উদ্ধার করা হয়। নিহত রিয়া মোড়ল একজন মাদক ব্যবসায়ী। তার নামে বেনাপোল পোর্ট থানায় ৩টি মাদকের মামলা রয়েছে বলেও জানান ওসি। 

পিডিএসও/এসএম শামীম

 

সর্বাধিক পঠিত