মাগুরায় গণপূর্তের শ্রেষ্ঠ কর্মকর্তা-কর্মচারীদের পুরস্কার বিতরণ

প্রকাশ : ০৩ জুলাই ২০২০, ১৫:০২ | আপডেট : ০৩ জুলাই ২০২০, ১৫:১৬

মাগুরা প্রতিনিধি

মাগুরায় গণপূর্ত বিভাগে ২০১৯-২০২০ অর্থ বছরের শ্রেষ্ঠ কর্মকর্তা-কর্মচারীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে নির্বাহী প্রকৌশলীর বাসভবনে সামাজিক দূরত্ব বজায় রেখে ও স্বাস্থ্যবিধি অনুসরণ করে সীমিত পরিসরে অনুষ্ঠান শুরু হয়।

মাগুরা গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী আব্দুল্লাহ আল মামুনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপ-বিভাগীয় প্রকৌশলীসহ সকল কর্মকর্তা-কর্মচারী গণউপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শুরুতে করোনায় মৃত্যুবরণকারীদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়। পরে মাগুরা গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী সময়কালের উন্নয়ন কর্মকাণ্ডের উপর নির্মিত ভিডিও ডকুমেন্টারি দেখানোর পরেই শ্রেষ্ঠ কর্মকর্তা-কর্মচারীর নাম ঘোষণা করেন।

শ্রেষ্ঠ কর্মকর্তা হিসেবে পুরস্কার গ্রহণ করেন উপ-বিভাগীয় প্রকৌশলী প্রসেনজিৎ পাল, উপ-সহকারি প্রকৌশলী  মো. সাইফুজ্জামান ও মো. নাজমুল হোসাইন। শ্রেষ্ঠ কর্মচারী হিসেবে অফিস সহকারী কাম কম্পউটার মুদ্রাক্ষরিক লিটন কুমার ঘোষ, হিসাব সহকারী সুবোধ রায় এবং জিপ চালক মহসিন আলীকে পুরস্কার দেয়া হয়। এ ছাড়া, কোভিড-১৯ প্রতিরোধে সফলতায় বিশেষ পুরস্কার লাভ করেন উপ-সহকারি প্রকৌশলী মো. জিয়াউর রহমান এবং মো. ফারুক হোসেন।

উল্লেখ্য, কোভিড-১৯ প্রতিরোধে গণপূর্ত অধিদপ্তরের প্রধান প্রকৌশলী মো. আশরাফু আলমের নির্দেশনা অনুযায়ী দ্রুত কোয়ারেন্টাইন সেন্টারসহ অনান্য কাজ করে দেয়ায় জেলা সিভিল সার্জন পত্রের মাধ্যমে নির্বাহী প্রকৌশলী আব্দুল্লাহ আল মামুনকে ধন্যবাদ জ্ঞাপন করেন। শ্রেষ্ঠ কর্মকর্তা-কর্মচারীদের পুরস্কার হিসেবে সনদপত্র, ক্রেস্ট এবং বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী বই প্রদান করা হয়।

এ ছাড়াও মাগুরা গণপূর্ত বিভাগের সকল কর্মকর্তা-কর্মচারীদের পক্ষ থেকে আব্দুল্লাহ আল মামুন, নির্বাহী প্রকৌশলীকে সম্মাননা স্মারক দেয়া হয়। মাগুরার নির্বাহী প্রকৌশলী এবং উক্ত অনুষ্ঠানের সভাপতি আব্দুল্লাহ আল মামুন তার সমাপনী বক্তব্যে কোভিড-১৯ প্রতিরোধে প্রধানমন্ত্রীর নেতৃত্বের প্রসংশা করেন এবং সবাইকে স্বাস্থ্যবিধি অনুসরণ করে দায়িত্ব পালনের অনুরোধ করেন।

পিডিএসও/এসএম শামীম

সর্বাধিক পঠিত