চারঘাটে করোনায় নতুন শনাক্ত ৪

প্রকাশ : ৩০ জুন ২০২০, ১৫:৪২ | আপডেট : ৩০ জুন ২০২০, ১৫:৫৬

চারঘাট (রাজশাহী) প্রতিনিধি

রাজশাহীর চারঘাট উপজেলায় আরও ৪ ব্যক্তি প্রাণঘাতি করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছে। উপজেলায় এ নিয়ে ১৯ ব্যক্তি করোনা আক্রান্ত হলেন। নতুন চারজন আক্রান্তের বিষয়টি নিশ্চিত করেছেন চারঘাট উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আশিকুর রহমান।

জানা যায়, নতুন শনাক্ত চারজনের তিনজনই সারদা পুলিশ একাডেমীর সদস্য। বাবুর্চি পদে কর্মরত মৃত মসলেম আলীর ছেলে মাহাবুবুর রহমান ও মৃত দায়রত সরদারের ছেলে তৈয়ব আলী। তারা দুজনই চারঘাট পৌরসভার কুঠিপাড়া গ্রামের বাসিন্দা।

সারদা পুলিশ একাডেমীর অন্য একজনের নাম দিলীপ কুমার। তিনি লালমনিরহাট জেলার কমলাকান্ত রায়ের ছেলে। সারদা পুলিশ একাডেমিতে তিনি সাব ইন্সপেক্টর ট্রেনিং-এ রয়েছেন। শনাক্ত অন্য একজনের নাম আসাদুল ইসলাম। তার বাড়ি চাপাই নবাবগঞ্জ জেলায়।

আরও জানা যায়, নতুন শনাক্ত মাহবুবুর রহমান ও তৈয়ব আলী গত ১১ জুন নমুনা প্রদান করেন। নমুনা পরীক্ষা শেষে সোমবার দীর্ঘ ১৮ দিন পর তাদের করোনা পজিটিভ রেজাল্ট আসে। এদিকে দিলীপ কুমার ও আসাদুল ইসলাম গত ২০ জুন চারঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা প্রদান করেন। নমুনা পরীক্ষা শেষে সোমবার ২৯ তাদের করোনা শনাক্ত হয়।

চারঘাট উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আশিকুর রহমান জানান, চারঘাটে নতুন আরো চারজন করোনা রোগী শনাক্ত হয়েছেন। উপজেলায় সর্বমোট আক্রান্তের সংখ্যা ২৩ জন।

পিডিএসও/এসএম শামীম