সাংবাদিক মাসুমের মৃত্যুতে তানোর প্রেসক্লাবের শোক

প্রকাশ : ৩০ জুন ২০২০, ১৫:৩২ | আপডেট : ৩০ জুন ২০২০, ১৫:৫৭

তানোর প্রতিনিধি

দৈনিক সোনালী সংবাদ পত্রিকার প্রধান প্রতিবেদক ও বাংলাদেশ বেতারের রাজশাহী প্রতিনিধি তবিবুর রহমান মাসুমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে তানোর প্রেসক্লাবের সাংবাদিকরা। সোমবার বিকেলে শোক বার্তায় তানোর প্রেসক্লাবের সভাপতি ও প্রতিদিনের সংবাদের তানোর প্রতিনিধি সাইদ সাজু, সাধারণ সম্পাদক টিপু সুলতান, প্রতিষ্ঠাতা সভাপতি আশরাফুল ইসলাম রন্জু, সিনিয়র সহ-সভাপতি ইমরান হোসাইন, সহ-সভাপতি লুৎফর রহমান, মনিরুজ্জামান মনি, যুগ্ম-সাধারণ সম্পাদক মামুণর রশিদ মামুন, সাংগঠনিক সম্পাদক আব্দুস সবুর, অর্থ সম্পাদক আশরাফুল আলমসহ নের্তৃবৃন্দ মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

উল্লেখ্য, রোববার সন্ধ্যায় জ্বর ও শ্বাসকষ্ট অনুভব করলে রাজশাহী নগরীর খ্রিষ্টিয়ান মিশন হাসপাতালে নেয়া হয় সাংবাদিক মাসুমকে। পরে শারীরিক অবস্থার চরম অবনতি হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক রাত সোয়া ৯টায় মাসুমকে মৃত ঘোষণা করেন।

সাংবাদিক মাসুম রাজশাহী থেকে প্রকাশিত দৈনিক সোনালী সংবাদের প্রধান প্রতিবেদক ও বাংলাদেশ বেতারের রাজশাহী প্রতিনিধি হিসেবে কর্মরত থাকলে ক্রীড়া লেখক হিসেবেও বেশ পরিচিত ছিলো সাংবাধিক মাসুম। তিনি বিভিন্ন সময়ে ক্রীড়া সাংবাদিক হিসেবে সাফ গেমস, এশিয়ান গেমস ও অলিম্পিক গেমস’রও নিউজ কাভার করেছেন। এছাড়াও তিনি রাজশাহীর ক্রীড়া লেখক পরিষদের সভাপতি ও রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সিনিয়র সদস্য’র দায়িত্ব পালন করেছেন।

পিডিএসও/এসএম শামীম