ঈশ্বরদীতে ছুরিকাঘাতে দুধ ব্যবসায়ী আহত, আসামিপক্ষের মিথ্যা মামলার চেষ্টা

প্রকাশ : ৩০ জুন ২০২০, ১১:৩৯ | আপডেট : ৩০ জুন ২০২০, ১১:৫৩

ঈশ্বরদী প্রতিনিধি

ঈশ্বরদীর লক্ষীকুন্ডার চরকুরুলিয়ায় ছুরিকাঘাতে এক দুধ ব্যবসায়ী গুরুতর আহত হওযার ঘটনাকে কেন্দ্র করে আসামিপক্ষ থানায় মিথ্যা মামলা দায়েরের অপচেষ্টা চালাচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে। ছুরিকাঘাতের ঘটনায় থানায় মামলা দায়েরের ঘটনাকে ভিন্ন খাতে প্রবাহিত করার জন্যই এই অপচেষ্টা বলে আহতের ভাই ও মামলার বাদী সাইফুল ইসলাম জানিয়েছেন।

ঈশ্বরদী থানায় গত ২৬ জুন দায়েরকৃত মামলার বিবরণে জানা যায়, পূর্ব শত্রুতার জেরে ২৪ জুন দুপুরে দুধ বিক্রি করে সাইকেলে বাড়ি ফেরার পথে শফিকুল ইসলাম (৪০) কে চাকু দিয়ে ছুরিকাঘাত করলে সে গুরুতর আহত হয়। আহত অবস্থায় প্রথমে তাকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। রাজশাহীতেও উন্নতি না হলে মূমুর্ষ অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। শফিকুল বর্তমানে ঢাকাতে চিকিৎসাধীন রয়েছেন বলে জানা গেছে।

শফিকুল চরকুরুলিয়া গ্রামের জনৈক আবুল কাশেমের ছেলে। এঘটনায় শফিকুলের ভাই সাইফুল ইসলাম বাদী হয়ে হামলাকারী চরকুরলিয়ার ভাটপাড়া  গ্রামের নায়ে আলীর ছেলে রুবেল (২৭) ও তার মা সাজেদা খাতুন (৫৫)কে আসামি করে ঈশ্বরদী থানায় মামলা করে। মামলা নং ৩১। 

পিডিএসও/এসএম শামীম