কেরানীগঞ্জ(ঢাকা) প্রতিনিধি

  ০৭ জুন, ২০২০

মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে গুলিবিদ্ধ আকিব, জামিন পেয়ে বাদিকে হুমকি আসামির

কেরানীগঞ্জে জমি সংক্রান্ত বিরোধে সংঘর্ষের ঘটনায় গুলিবিদ্ধ হয়ে হাসপাতালের বিছানায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে জালাল ইঞ্জিনিয়ারিং এর কর্মচারী আকিব হোসেন। রাজধানীর পান্থপথ ইউনিক হেলথ হসপিটালের আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন আকিব। আকিবের অবস্থা খুবই সংকাটাপন্ন এবং তার বেঁচে থাকার সম্ভাবনা খুবই ক্ষীণ বলে জানায় হাসাপতালে কর্তব্যরত চিকিৎসক। অন্যদিকে আকিবকে গুলিবিদ্ধ করার ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামি হারুন-অর-রশীদ জামিনে বের হয়েই প্রতিপক্ষ জালাল মিয়ার পরিবারকে হুমকি দিচ্ছে। মামলা তুলে না নিলে সন্ত্রাসী দল নিয়ে জালাল মিয়ার কারখানা পেট্রোল দিয়ে পুড়িয়ে দেওয়ার হুমকি দেয় হারুন। এ ঘটনায় জালাল মিয়ার ছেলে মাসুম দক্ষিণ কেরানীগঞ্জ থানায় হারুন-অর-রশীদ, ছেলে মেহেদি হাসান হিরন, জামাই নুরুল আলমসহ ১০-১৫ জনের বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরি করেছেন।

জালাল ইঞ্জিনিয়ারিং এর স্বত্বাধিকারি জালাল মিয়া জানান, আমরা খুবই আতংকে আছি। সন্ত্রাসী হারুনের লোকজন প্রতিনিয়তই হুমকি দিচ্ছে। আমরা কারখানায় যেতে পারছি না। নিরপরাধ একটি ছেলেকে হত্যার উদ্দেশ্যে গুলি করেছে অথচ তার বিচার চাইতে গিয়ে আমার পুরো পরিবার এখন হুমকির মুখে।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শাহজামান বলেন, জালাল মিয়ার ছেলে মাসুম একটি জিডি করেছে। আমরা ঘটনাস্থলে পুলিশ পঠিয়েছি। ঐ এলাকায় আইনশৃংখলা পরিস্থিতি বর্তমানে স্বাভাবিক রয়েছে।

উল্লেখ্য, গত ৩ জুন দক্ষিণ কেরানীগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে পুলিশের উপস্থিতিতে দু'পক্ষের সংঘর্ষ বাধে। এ সময় হারুন অর রশিদের গুলিতে আকিবসহ তিনজন গুলিবিদ্ধ ও ১৫ জন আহত হয়। আকিবের অবস্থা সংকটাপন্ন। তাকে রাজধানীর পান্থপথ ইউনিক হেলথ হসপিটালে ভর্তি করা হয় তার মাথায় ৯টি গুলি লাগে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কেরানীগঞ্জ,আকিব,গুলিবিদ্ধ,মামলা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close