শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি

  ০৫ জুন, ২০২০

শ্রীমঙ্গলে মা-মেয়ে খুন

শ্রীমঙ্গলে মা ও মেয়ে খুনের খবর পাওয়া গেছে। বৃহস্পতিবার দিবাগত রাতের কোনো একসময় উপজেলার আশিদ্রোণ ইউনিয়নের পূর্ব জামসী গ্রামে এ ঘটনা ঘটে থাকতে পারে। নিহতরা হলেন জায়েদা বেগম (৫৫) ও তার মেয়ে ইয়াসমিন আক্তার (২৫)। বিষয়টি নিশ্চিত করেন শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) নয়ন কারকুন।

জানা যায়, শুক্রবার সকালে ঘর থেকে কোনো লোকজন বের না হওয়ায় পাশের বাড়ির লোকজম ওই বাসায় ডাকাডাকি করলে কোনো সাড়া না পেয়ে ঘরের পেছনে গিয়ে দেখেন বেড়া ভাঙ্গা। ওই নারী আশপাশের লোকজন ডেকে ঘরের ভেতর ঢুকে দেখেন মা ও মেয়ের রক্তাক্ত মৃতদেহ। প্রতিবেশীদের ধারণা তাদের খুন করা হতে পারে।

নিহত নারীর ছেলে ওয়াহিদ মিয়া জানান, আমি আমার শ্বশুর বাড়িতে ছিলাম, আমার খালা আমাকে ফোন করে এ ঘটনা জানালে আমি দৌড়ে এসে দেখি আমার মা ও বোনকে খুন করা হয়েছে। নিহতের পরিবার ও এলাকাবাসী ধারণা করছেন মেয়ের জামাই এ কর্মকাণ্ড ঘটাতে পারে। এলাকার কারও সাথে তাদের কোনো বিরোধ ছিল না স্থানীয়রা জানান।

শুক্রবার ঘটনাস্থল পরিদর্শন করেছেন মৌলভীবাজার পুলিশ সুপার ফারুক আহমেদ (পিপিএম বার), শ্রীমঙ্গল কমলগঞ্জ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আশরাফুজ্জামান, শ্রীমঙ্গল থানা অফিসার ইনচার্জ আবদুছ ছালেক, তদন্ত ওসি সোহেল রানাসহ পুলিশ সদস্যরা।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
শ্রীমঙ্গল,খুন,হত্যাকাণ্ড
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close