দামুড়হুদা উপজেলা লোকমোর্চার মতবিনিময় সভা

প্রকাশ : ০৩ জুন ২০২০, ১৮:১৬

দামুড়হুদা(চুয়াডাঙ্গা) প্রতিনিধি

দামুড়হুদা উপজেলা লোকমোর্চার মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বেলা সাড়ে ১১টায় দামুড়হুদা প্রেসক্লাবের অস্থায়ী ভবনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভার শুরুতেই দামুড়হুদা উপজেলা লোকমোর্চার সাবেক সভাপতি প্রয়াত মোহাম্মদ আলি শাহ্ মিন্টুর প্রতি গভীর শ্রদ্ধা রেখে তার আত্মার মাগফেরাত কামনা করা হয়।

দামুড়হুদা উপজেলা লোকমোর্চার ভারপ্রাপ্ত সভাপতি রহমত উল্লাহর সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন দামুড়হুদা উপজেলা লোকমোর্চার সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, সহসভাপতি সেলিনা আক্তার, সহ সম্পাদক আশরাফুল হক, দামুড়হুদা উপজেলা লোকমোর্চার সদস্য ও দামুড়হুদা প্রেসক্লাবের সভাপতি এম নুরুন্নবী,সাধারণ সম্পাদক হাবিবুর রহমান।

এসময় আরও উপস্থিত ছিলেন দামুড়হুদা উপজেলা লোকমোর্চার সদস্য ইউনুচ আলি, লিয়াকত আলি জোয়াদ্দার, হেলাল উদ্দিন, শওকত আলি, টিপু সুলতান শাহ, সামসুল আলম, লোকমোর্চার কর্মী এস এম জাহিদ হাসান(শাহ্),দর্শনা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আওয়াল হোসেন, দর্শনা প্রেসক্লাবের সাবেক সভাপতি হানিফ মন্ডল, ইকরামুল হক পিপুল, সাংবাদিক মিরাজুল ইসলাম মিরাজ, মোজাম্মেল হক প্রমূখ।

মতবিনিময় সভায় কিভাবে দামুড়হুদা উপজেলা লোকমোর্চার কার্যক্রমের প্রসার করা যায় সে লক্ষে বিস্তারিত আলোচনা হয়।

এসময় সভায় উপস্থিত সকলের মতামতের ভিত্তিতে দামুড়হুদা উপজেলা লোকমোর্চার কার্যাবলীর গতিবৃদ্ধির লক্ষে এস এম জাহিদ হাসান শাহ্ কে আহ্বায়ক করে ৫ সদস্য বিশিষ্ট একটি পর্যবেক্ষণ কমিটি গঠন করা হয়। মতবিনিময় সভার সার্বিক তত্বাবধানে ছিলেন চুয়াডাঙ্গা জেলা লোকমোর্চার সচিব কানিজ সুলতানা ও দামুড়হুদা উপজেলা লোকমোর্চার সমন্বয়কারী কামরুজ্জামান যুদ্ধ।