তাড়াশ(সিরাজগঞ্জ) প্রতিনিধি

  ০২ জুন, ২০২০

তাড়াশে স্বাস্থ্য কর্মকর্তাদের ওপর সন্ত্রাসী হামলার আসামিদের গ্রেফতারে সংবাদ সম্মেলন

সিরাজগঞ্জের তাড়াশে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ও কর্মচারীদের ওপর ঠিকাদারের লোকজনের সন্ত্রাসী হামলা মামলার আসামিদের গ্রেফতারের দাবিতে সংবাদ সম্মেলন করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ও কর্মচারীরা। এছাড়াও কর্মসুচি ঘোষণা করা হয়েছে ওই সংবাদ সম্মেলনে।

মঙ্গলবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হলরুমে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জামাল মিঞা শোভন সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, গত ২৬ মে আমি হাসপাতালে ভর্তিকৃত রোগীদের খাবার সঠিক দেয়া হচ্ছে কিনা তা দেখার জন্য রান্না ঘরে গেলে হঠাৎ করে কোন কিছু বুঝে উঠার আগেই পথ্য সরবরাহকারী প্রতিষ্ঠান মেসার্স রাজ্জাক এন্টারপ্রাইজের লোক সন্ত্রাসী গোলাম মস্তোফা, সিদ্দিকুর রহমান বাহাদুর ও শহিদুল সোহেল ওরফে মাসুদ রান্না ঘরের কাঠখরি দিয়ে মারপিট শুরু করে।

এ সময় আমার ডাক চিৎকারে অফিস সহকারী মনিরুজ্জামান ও ষ্টোর কিপার শাহাদৎ হোসেন ও জুনিয়র মেকানিক শামিম এগিয়ে আসলে তাদেরকেও ওই সন্ত্রাসীরা রান্না ঘরের বটি ও লাঠি দিয়ে মারপিট করে জখম করে। পরে ওই দিনই উর্দ্ধতন কর্মকর্তাদের সাথে কথা বলে তাড়াশ থানায় মামলা করা হয়। অথচ এক সপ্তাহ পেরিয়ে গেলেও পুলিশ ও সন্ত্রাসীদের অজ্ঞাত কারনে গ্রেফতার করছে না। সংবাদে সম্মেলনে আরো বলেন, বিশ্ব মহামারি করোনার সময়ে নিজের ও পরিবারের জীবন ঝুঁকি নিয়ে মানুষের সেবা করে যাচ্ছি। তাই প্রশাসনের কাছে জোর দাবি জানাই হামলার মুল পরিকল্পনাকারীসহ ওই সন্ত্রীদের দ্রুত গ্রেফতার ও বিচারের আওতায় নিয়ে আসার জন্য।

এ ছাড়া সংবাদ সম্মেলনে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জামাল মিঞা শোভন কর্মসুচি ঘোষণা করেন যে, আজ ২ জুন থেকে প্রতিদিন কালো ব্যাজ ধারণ, আগামী ৬ জুন থেকে ৭ জুন সকাল ১০টা থেকে একঘণ্টা কলম বিরতি পালন করবেন। এতেও আসামি গ্রেফতার না হলে ৮ জুন থেকে সকল কর্মকর্তা ও কর্মচারী মিলে কর্ম বিরতি করার ঘোষণা দেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, তাড়াশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. মিজানুর রহমান, ডা. আব্দুর রাজ্জাক, ডা. রুমন খান, ডা, উম্মে হাবিবা রুপাসহ সকল কর্মকর্তা ও কর্মচারীরা।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
তাড়াশ,সন্ত্রাসী হামলা,সংবাদ সম্মেলন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close