তালতলী(বরগুনা) প্রতিনিধি

  ০২ জুন, ২০২০

তালতলীতে জমি নিয়ে সংঘর্ষ, আহত ১৩

তালতলী উপজেলার মৌরভী এলাকায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের ১৩ জন আহত হয়েছে। সোমবার মধ্যরাতে নিশানবাড়িয়া ইউনিয়নে মৌরভী গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। আহতদের বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল ও আমতলী স্বাস্থ্য কমপ্লেক্স-এ চিকিৎসা দেয়া হচ্ছে।

স্থানীয়রা জানান, মৌরভী এলাকার জাহাঙ্গীর জোমাদ্দারের সঙ্গে একই এলাকার মো: খলিল মুন্সী গংদের একটি জমি নিয়ে বিরোধ চলছিল। সোমবার মধ্যরাতে বিরোধপূর্ণ ওই জমিতে একটি ঘর তুলে জাহাঙ্গীর জোমাদ্দার ও তার লোকজন। খবর পেয়ে খলিল মুন্সী জমিতে ঘর তুলতে বাঁধা দিতে এলে জাহাঙ্গীরের লোকজন লাঠিসোটা ও দেশীয় অস্ত্র নিয়ে প্রতিপক্ষের ওপর হামলা করে। এ সময় উভয় পক্ষের মধ্য ধাওয়া পাল্টা-ধাওয়ার ঘটনা ঘটে। এতে জাকিয়া(১৮), কামাল মূন্সী(৪০), মো: রাসেল(৩০), শাহীনুর(৪০), ফারুক জোমাদ্দার(৫০), মহিবুল্লাহ্ জোমাদ্দার(৩০), নিজাম জোমাদ্দার(৩০), আব্দুল হাই(৫৫), শীমুল (৩৫)সহ উভয় পক্ষে ১৩জন আহত হয়েছে।

এ বিষয় তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান মিয়া বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে শান্তি-শৃঙ্খলা রক্ষার্থে পুলিশ মোতায়েন করা হয়েছে। তবে এখনো কোনও লিখিত অভিযোগ পাওয়া যায়নি, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
তালতলী,জমি,সংঘর্ষ,আহত
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close