হাজীগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি

  ০১ জুন, ২০২০

হাজীগঞ্জে করোনা উপসর্গে একদিনে ৪ মৃত্যু

ফাইল ছবি

চাঁদপুরের হাজীগঞ্জে করোনাভাইরাস উপসর্গ নিয়ে একদিনে চারজন মারা গেছেন। রোববার মাত্র ৮ ঘণ্টার ব্যবধানে চাঁদপুর সদর হাসপাতালে দুইজন, হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একজন এবং একজন নিজ বাড়িতে মারা যান।

মৃতরা হলেন পৌর এলাকার মকিমাবাদ গ্রামের আব্দুল কাদের (৬৫) ও আবুল কাশেম (৪৮), খাটরা-বিলওয়াই গ্রামের রফিকুল ইসলাম (৫৫) এবং বাকিলা ইউনিয়নের সাতবাড়িয়া গ্রামের মোস্তফা কামাল (৬০)।

এর মধ্যে মোস্তফা কামাল ও আব্দুল কাদের চাঁদপুর সদর হাসাপাতালে মারা যান। আবুল কাশেম হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং রফিকুল ইসলাম নিজ বাড়িতে মারা যান।

জানা গেছে, রোববার সকালে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের আইসোলেশন ইউনিটে আব্দুল কাদের ভর্তির মাত্র ১০ মিনিটের মধ্যে মারা যান। তিনি করোনার উপসর্গে ভুগছিলেন। আব্দুল কাদের হাজীগঞ্জ পৌরসভাধীন মকিমাবাদ গ্রামের বাসিন্দা।

একই হাসপাতালে উপজেলার বাকিলা এলাকার সাতবাড়িয়া গ্রামের মোস্তফা কামাল করোনার উপসর্গ নিয়ে সকাল ১০টার দিকে হাসপাতালে আসেন। আইসোলেশনে ভর্তির পর মাত্র এক ঘণ্টার মধ্যে তিনিও মারা যান।

অপরদিকে গত কয়েকদিন ধরে সর্দি-জ্বরে ভুগছিলেন রফিকুল ইসলাম। তিনি গত দুইদিন সুস্থ ছিলেন। রোববার তিনি আবারও অসুস্থ হয়ে পড়লে নিজেই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যান। সেখানে তাকে বেশ কিছু পরীক্ষা-নিরিক্ষা দেওয়া হয়।

রফিকুল ইসলাম পরীক্ষাগুলো করাতে হাজীগঞ্জ বাজারের একটি প্রাইভেট হাসপাতালে আসেন এবং নমুনা জমা দেন। পরবর্তীতে টেস্টের ফলাফল দিতে দেরি হওয়ায় বাড়ি চলে যান। বাড়িতে গিয়েই তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।

অপরদিকে সন্ধ্যা ৭টায় হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মকিমাবাদ গ্রামের আবুল কাশেম জ্বর, সর্দি, কাশি এবং শ্বাসকষ্ট নিয়ে যাওয়ার পর হাসপাতালে মারা যান।

হাসপাতালের কর্তব্যরত ডা. বেলায়েত হোসেন বলেন, হাসপাতালে আনার পর অক্সিজেন দেওয়ার আগেই তিনি মারা যান। তার নমুনা সংগ্রহ করা হয়েছে। তার ডায়াবেটিসও বেশি ছিল।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
করোনার উপসর্গ,হাজীগঞ্জ,নমুনা পরীক্ষা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close