তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি

  ৩১ মে, ২০২০

তাড়াশে বাথরুম থেকে টিএলসির মরদেহ উদ্ধার

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলা ৫০ শয্যা হাসপাতালের যক্ষ্মা ও কুষ্ঠ নিয়ন্ত্রণ কার্যালয়ের প্রধান (টিএলসি) রফিকুল ইসলামের (৪৮) মৃত্যু হয়েছে। রোববার সকালে উপজেলার পরিষদের মধ্যে ব্যাচেলর কোয়াটারের বাথরুম থেকে মৃতদেহ উদ্ধার করা হয়।

রফিকুলের গ্রামের বাড়ি রংপুর সদরের রামবল্লভপুর মহল্লায় ও তাড়াশ হাসপাতালের যক্ষ্মা ও কুষ্ঠ নিয়ন্ত্রণ কার্যালয়ের প্রধান হিসেবে কর্মরত ছিলেন।

তাড়াশ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা জামাল মিয়া শোভন বিষয়টি নিশ্চিত করে জানান, সকাল ৮টার দিকে খবর পেয়ে সিভিল সার্জনকে জানানো হয়েছে। তিনি আরও জানান, মৃতদেহের করোনা নমুনা নেওয়া হবে ও ময়নাতদন্তের জন্যর মর্গে পাঠানোর জন্য পুলিশকে বলা হয়েছে।

ব্যাচেলর কোয়াটারের টিএলসির কাজের বুয়া মছিরোন বিবি জানান, সকালে রান্না করতে এসে দেখি গেট ভেতর থেকে বন্ধ। ডাকাডাকি করে সাড়াশব্দ না পেয়ে আশপাশের লোকজনকে বলি। এ সময় উপজেলা জনস্বাস্থ্য অফিসের লোকজন ও পাশের মসজিদের মোয়াজ্জিন এসে তারাও ডাকাডাকি করেন। একপর্যায়ে ভেতর থেকে কোনো সাড়া না পেয়ে মোয়াজ্জিন আবুল কালাম মই দিয়ে ছাদে উঠে সিঁড়ি বেয়ে নেমে গেট খুলে দেন। পরে ভেতরের বাথরুমে রফিকুলের মৃতদেহ পড়ে থাকতে দেখেন তারা।

এ বিষয়ে তাড়াশ থানার ওসি মাহবুবুল আলম বলেন, এখন ঘটনাস্থলে রয়েছি। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানোর প্রক্রিয়া চলছে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
তাড়াশ,টিএলসি,মরদেহ উদ্ধার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close