গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

  ৩০ মে, ২০২০

গৌরীপুরে ওহাব হত্যার বিচার দাবি

ময়মনসিংহের গৌরীপুরে আবদুল ওহাব (৪২) হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন হয়েছে। শনিবার দুপুরে উপজেলার অচিন্তপুর ইউনিয়নের পালুহাটি বাজারে স্থানীয় এলাকাবাসীর ব্যানারে এই মানববন্ধন হয়।

মানববন্ধন থেকে নিহতের পরিবারের সদস্যরা ওহাব হত্যায় জড়িতদের ফাঁসির দাবি জানান। আবদুল ওহাবের স্ত্রী নাসরিন পারভীন বলেন, আমার স্বামী ছিল পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি। তাকে হারিয়ে সন্তান নিয়ে খুব কষ্টে আছি। যারা আমার স্বামীকে হত্যা করেছে তাদের ফাঁসি চাই।

অচিন্তপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহীদুল ইসলাম অন্তর বলেন, আবদুল ওহাব পেশায় মেকানিক ছিলেন। আমাদের দাবি ওহাব হত্যাকাণ্ডে জড়িত আসামিদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করা হোক।

মানববন্ধনে অন্যদের মধ্যে বক্তব্য দেন ইউপি সদস্য আবুল হাসেম, নিহতের মেয়ে জান্নাতুল সেতু, ভাতিজা শাকিল আহমেদ শুভ, আলী জাহান রাসেল প্রমুখ।

এ বিষয়ে গৌরীপুর থানার অফিসার ইনচার্জ বোরহান উদ্দিন মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করে বলেন, আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।

প্রসঙ্গত, উপজেলার অচিন্তপুর ইউনিয়নের পালুহাটি গ্রামের আবদুল ওহাব পেশায় একজন মেকানিক। গত ১ মে পালুহাটি গ্রামে দু’পক্ষের সংঘর্ষে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত হন। এরপর চিকিৎসাধীন অবস্থায় ২১ মে তার মৃত্যু হয়। এ ঘটনায় গৌরীপুর থানায় হয়েছে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গৌরীপুর,ওহাব হত্যা,মানববন্ধন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close