টাঙ্গাইলে আরও ৮ জনের করোনা, মোট আক্রান্ত ৯৬

প্রকাশ : ২৯ মে ২০২০, ১৫:৪৩ | আপডেট : ২৯ মে ২০২০, ১৬:০০

টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইলে করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা দিন দিন বাড়ছে। গত ২৪ ঘন্টায় টাঙ্গাইল জেলায় নতুন করে ৮ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে দেলদুয়ার উপজেলায় ২ জন মির্জাপুর উপজেলায় ২ জন, গোপালপুর উপজেলায় ১জন, ভূঞাপুর উপজেলায় ১জন, ঘাটাইল উপজেলায় ১জন ও সদর উপজেলায় ১ জন রয়েছেন। 

এ নিয়ে জেলায় ডাক্তার, পুলিশসহ সর্বমোট ৯৬ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। শুক্রবার সকালে টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মোহাম্মদ ওয়াহিদুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন। 

তিনি জানান, জেলায় এখন পর্যন্ত মোট হোম কোয়ারেন্টাইনের আওতায় আনা হয় ১৮৫৩ জন। এ পর্যন্ত ৪০৩ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট পেন্ডিং রয়েছে। আক্রান্তদের মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২০ জন। মৃত্যু হয়েছে ৪ জনের।

তিনি আরও জানান, জেলা থেকে সর্বমোট ৪২৬৩ জনের নমুনা পরীক্ষার জন্য প্রেরণ করা হয়। এদের মধ্যে ৯৬ জনের রিপোর্ট পজিটিভ ও ৩৭৬৪ জনের রিপোর্ট নেগেটিভ আসে।

টাঙ্গাইল জেলনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. সদর উদ্দিন জানান, জেনারেল হাসাতালের করোনা আইসোলেসন ওয়ার্ডে সর্বমোট ১৪ জন ভর্তি হয়ে এরইমধ্যে ৬ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। বর্তমানে ৮ জন চিকিৎসাধীন রয়েছেন।

পিডিএসও/তাজ