শ্রীমঙ্গল প্রতিনিধি

  ২৮ মে, ২০২০

করোনা উপসর্গ নিয়ে মৃত্যু

শ্রীমঙ্গলে মুক্তিযোদ্ধা বিকাশ দত্তের সৎকার করলো মুসলিম সংগঠন

মৌলভীবাজারের শ্রীমঙ্গলের সবুজবাগে করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া বীর মুক্তিযোদ্ধা বিকাশ দত্তের সৎকার করেছে একরামুল মুসলিমীন ফাউন্ডেশন নামে একটি সামাজিক সংগঠন। বুধবার রাতে তিনি নিজ বাসায় মারা যান।

শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলাম জানান, যথাযথ সংক্রমণবিধি অনুসরণ করে বুধবার ভোররাতে বিকাশ দত্তের সৎকার করা হয়েছে। রাতে সৎকার করার কারণে গার্ড অব অনার দেওয়া হয়নি। পরিবারের লোকজন করোনা সন্দেহ করায় এই বীর মুক্তিযোদ্ধার শরীর থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে। পরিবারের বাকি সবার নেওয়া হবে। রিপোর্ট আসার আগপর্যন্ত তারা কোয়ারেন্টাইনে থাকবে।

একরামুল মুসলিমীন ফাউন্ডেশনের টিম প্রধান এহসান জাকারিয়া জানান, শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলামের নির্দেশনায় ফাউন্ডেশনের সদস্যরা মুক্তিযোদ্ধা বিকাশ দত্তের সৎকার কার্য সম্পাদন করেন। শ্রীমঙ্গল পৌর শ্মশানে রাত ১টা ২০ মিনিটে সৎকার চলাকালে শ্রীমঙ্গল মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সদস্য সচিব জসিম উদ্দিন ও বিকাশ দত্তে ছেলে বাপ্পা দত্ত উপস্থিত ছিলেন।

এর আগে মুক্তিযোদ্ধার বাসা থেকে ট্রাকে করে মুক্তিযোদ্ধার লাশ পৌর শ্মশান ঘাটে নিয়ে আাসা হয়। এ সময় সিনিয়র সহকারী পুলিশ সুপার আশরাফুজ্জামান, শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সোহেল রানাসহ শ্রীমঙ্গল থানা পুলিশ সদস্যরা সাথে ছিলেন।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
শ্রীমঙ্গল,মুক্তিযোদ্ধা,সৎকার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close