reporterঅনলাইন ডেস্ক
  ২৭ মে, ২০২০

বিরামপুরে ‘স্পিরিট’ পানে দম্পতিসহ ৫ জনের মৃত্যু

দিনাজপুরের বিরামপুরে স্পিরিট (অ্যালকোহল) পানে বুধবার এক দম্পতিসহ পাঁচজনের মৃত্যু হয়েছে বলে জানা গেছে। এতে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি আরও দুইজন।

মৃতরা হলেন—বিরামপুর পৌর এলাকার মাহমুদপুর গ্রামের আবদুল মতিন (২২), মহসীন আলী (২৭), আজিজুল (৩০), হঠাৎপাড়া মহল্লার শফিকুল (৫৫) ও তার স্ত্রী মঞ্জুয়ারা (৩৫)। মঙ্গলবার রাতে স্পিরিট পান করার পর থেকে তারা অসুস্থ বোধ করেন। বুধবার সকাল থেকে দুপুর ১টার মধ্যে একে একে পাঁচজনের মৃত্যু হয়।

বুধবার সকালে খবর পেয়ে বিরামপুর উপজেলা নির্বাহী অফিসার তৌহিদুর রহমান, পৌর মেয়র লিয়াকত আলী সরকার টুটুল, সার্কেল এএসপি মিথুন সরকার ও বিরামপুর থানার ওসি মনিরুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করে লাশগুলো থানা হেফাজতে নিয়েছেন।

পৌর মেয়র লিয়াকত আলী সরকার টুটুল জানান, বিরামপুর শহরের অনেক হোমিও দোকানে অবাধে স্পিরিট বিক্রি হয়। এই স্পিরিট পানেই তাদের মৃত্যু হয়েছে বলে ধারণা।

বিরামপুর থানার ওসি মনিরুজ্জামান জানান, নেশা পান করে মৃত্যুর কথা তারা জেনেছেন। তবে কি ধরনের নেশা তারা পান করেছিল তা পরীক্ষার জন্য মৃতদের লাশ দিনাজপুর মর্গে পাঠানো হবে।

অপরদিকে স্পিরিট পানে একই গ্রামের রানা, জর্জিস, হৃদয় ও ছাত্তার নামে চারজন অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসা নিচ্ছে বলে তাদের পারিবারিক সূত্রে জানা গেছে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
স্পিরিট,বিরামপুর,অ্যালকোহল
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close