reporterঅনলাইন ডেস্ক
  ২৬ মে, ২০২০

সিলেট থেকে যাত্রা করলেন আরও ২৭২ ব্রিটিশ নাগরিক

বিশ্বব্যাপী করোনাভাইরাসের কারণে বাংলাদেশে আটকে পড়া বাংলাদশি বংশোদ্ভূত আরও ২৭২ জন ব্রিটিশ নাগরিক নিয়ে সিলেট থেকে একাদশ দফায় যাত্রা করেছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের দুটি বিশেষ ফ্লাইট।

মঙ্গলবার সকাল ১০ ও ১১টার দিকে সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে পৃথকভাবে বিশেষ এ দুটি ফ্লাইটে করে ব্রিটিশ এই নাগরিকরা যাত্রা করেন বলে বিমান কর্মকর্তা জাকির হোসাইন সুমন জানান।

তিনি বলেন, আজ সিলেট থেকে একাদশ দফায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের দুটি ফ্লাইটে এক শিশুসহ ২৭২ জন ব্রিটিশ নাগরিক সিলেট ছেড়েছেন।

বর্তমান করোনা পরিস্থিতিতে এ নিয়ে এগারো দফায় সিলেট-ঢাকা-লন্ডনের উদ্দেশে আটকে পড়া ব্রিটিশ নাগরিকরা বাংলাদেশ থেকে ফেরত যাচ্ছেন।

এরআগে গত ২১ এপ্রিল একটি বিশেষ চার্টার্ড ফ্লাইটে সিলেট থেকে প্রথম দফায় ১৫৬ জন, ২৩ এপ্রিল দ্বিতীয় দফায় ১৫৬ জন, ২৫ এপ্রিল তৃতীয় দফায় ১২২ জন, ২৬ এপ্রিল চতুর্থ দফায় ১০১ জন, ২৯ এপ্রিল পঞ্চম দফায় ১২৭ জন, ১ মে ৬ষ্ঠ দফায় ১৪৪ জন, ৫ মে সপ্তম দফায় ১৫৩ জন, ৭ মে অষ্টম দফায় ১৪৩ জন, ১০ মে নবম দফায় ৪৭ জন, ২০ মে দশম দফায় ২৭৫ জন ও আজ এগারোতম দফায় ২৭২ জনসহ এ নিয়ে বর্তমান করোনা পরিস্থিতিতে ১৬৯৬ জন আটকেপড়া ব্রিটিশ নাগরিক যুক্তরাজ্যের উদ্দেশে সিলেট ত্যাগ করেন।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ব্রিটিশ নাগরিক,সিলেট,করোনাভাইরাস
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close