কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি

  ২৫ মে, ২০২০

বাবার বাড়ি যেতে না দেওয়ায় গৃহবধূর আত্মহত্যা

প্রতীকী ছবি

মৌলভীবাজারের কমলগঞ্জে বাবার বাড়িতে যেতে না দেওয়ায় অভিমানে বিষ পান করে আত্মহত্যা করেছেন পিউ সিনহা (২২) নামে এক গৃহবধূ। রোববার রাতে উপজেলার মাধবপুর ইউনিয়নের পারুয়াবিল গ্রামে এ ঘটনা ঘটে।

খোঁজ নিয়ে জানা যায়, কমলগঞ্জের আলীনগর ইউনয়িনের তিলকপুর গ্রামের প্রতাব সিংহের মেয়ে পিউ সিনহার বিয়ে হয়েছিল মাধবপুর ইউনিয়নের পারুয়াবিল গ্রামের সুশীল সিংহের সাথে। তিনি গত কিছু দিন ধরে স্বামীর কাছে বায়না ধরেন বাবার বাড়ি বেড়াতে যাবেন। কিন্তু করোনা সংক্রমণ প্রতিরোধকালে তাকে বাবার বাড়ি যেতে দেননি স্বামী সুশীল সিং। পরে রোববার পিউ সিনহার মা মেয়ের বাড়ি বেড়াতে এসে এ সময় বাবার বাড়ি যেতেও না করেন। রোববার বিকাল ৫টার পর পরিবার সদস্যদের অজান্তে গৃহবধূ পিউ সিনহা নিজ বসত ঘরে বিষ পান করে আত্মহত্যার চেষ্টা করেন। পিউ সিনহাক দ্রুত মুমূর্ষূ অবস্থায় প্রথমে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৌলভীবাজার পাঠান। সেখান থেকে তাকে সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। রোববার রাতে ওসমানী হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে স্থানীয় চেয়ারম্যান পুষ্প কুমার কানু ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিকভাবে খোঁজ নিয়ে জানা গেছে বাবার বাড়ি যেতে না দেওয়ায় অভিমানে পিউ সিনহা আত্মহত্যা করেছে। ঘটনার সময় গৃহবধুর মা মেয়ের বাড়িতে ছিলেন।

তিনি আরও বলেন, যেহেতু পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে, সেহেতু বাদ বাকি কাজ পুলিশ তদন্তক্রমে হবে।

কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফুর রহমান বলেন, এ বিষয়ে পুলিশি তদন্ত চলছে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আত্মহত্যা,গৃহবধূ,কমলগঞ্জ,বিষ পান
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close