উজিরপুর প্রতিনিধি

  ৩০ এপ্রিল, ২০২০

করোনায় উজিরপুরে প্রথম প্রাণ গেলো মুক্তিযোদ্ধা বকুল মুন্সীর

করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া বরিশাল জেলার উজিরপুরের প্রথম ব্যক্তি অব: সেনা সদস্য ও বীর মুক্তিযোদ্ধা জুলফিকার আলী মুন্সি ওরফে বকুল মুন্সী (৬০)। তিনি ঢাকায় নিজেদের একটি বাড়ি নির্মাণের সময় গত কয়েকদিন আগে করোনায় আক্রান্ত হলে তাকে ঢাকার সিএমএইচ হাসপাতালে ভর্তি করা হয়। এরপর তার নমুনা পরীক্ষা করা হলে তার রিপোর্ট পজিটিভ আসে।

বুধবার দুপুরে চিকিৎসাধীন অবস্থায় তার মুত্যু হলে বৃহস্পতিবার সকালে তাকে নিজ বাড়ি উজিরপুর উপজেলার শিকারপুর বন্দরস্থ মুন্ডপাশা গ্রামে নিয়ে আসা হয়। মুক্তিযোদ্ধা হিসেবে তাকে গার্ড অব অনার প্রদান করা হয়।

এ সময় উপস্তিত ছিলেন উজিরপুর উপজেলা নিবার্হী কর্মকর্তা প্রনতি বিশ্বাস, মুক্তিযোদ্ধা আক্রাম হোসেন, উজিরপুর মডেল থানার উপ-পরিদর্শক একে মানিক, ইউপি চেয়ারম্যান সরোয়ার হোসেন। এরপর রাষ্ট্রীয় মর্যদায় তার দাফন সম্পন্ন করা হয়।

করোনায় মারা যাওয়ার কারনে উজিরপুরের করোনা সেচ্ছাসেবক কাউন্সিলর বাবুল সিকদারের নেতৃত্বে ইমাম ইসমাঈল হোসেন জাহিদ, হাফেজ মোহম্মদ শফিকুল ইসলাম, সৈয়দ রিয়াজ, ইমরান বাবু রাকিব সিকদার, ও ওসমান আলী সিকদার মরহুমের কবর ও দাফনকাজ সম্পন্ন করেন।

এদিকে উজিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রনতি বিশ্বাস জানিয়েছেন মুক্তিযোদ্ধা জুলফিকার আলী মুন্সী করোনায় আক্রান্ত হয়ে ঢাকার সিএমএইচ হাসপাতালে মারা গেলে তাকে নিজের বাড়িতে দাফনের জন্য আনা হলে তার বহনকারী অ্যাম্বুলেন্সটিতে ড্রাইভার ও পুত্র সন্তান ছিলেন। তারা কেউ গাড়ি থেকে নামেননি। ধর্মীয় বিধান অনুযায়ী তাকে দাফন করা হয়েছে। উজিরপুরের করোনা সেচ্ছাসেবকরা সকল কাজ সম্পন্ন করেছেন। সে কারনে ওই এলাকায় কোওন লকডাউন করা হয়নি।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
করোনা,উজিরপুর,মুক্তিযোদ্ধা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close