রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি

  ৩০ এপ্রিল, ২০২০

প্রতিদিনের সংবাদে খবর প্রকাশের পর

খাদ্য সহায়তা পেলেন সেই দৃষ্টি প্রতিবন্ধী

করোনা মহামারিতে আয়ের পথ বন্ধ হয়েছে দৃষ্টি প্রতিবন্ধী আসাদুলের। স্ত্রী-সন্তান নিয়ে কষ্টে কাটছে তার দিন। অসহায় আসাদুল সরকারিভাবে সহায়তা এখনো পাননি। ভাগ্যে জুটেনি সহায়তার আশ্বাস।

আসাদুল পেশায় ঝালমুড়ি বিক্রেতা ছিলেন। করোনা পরিস্থিতে এখন আর ঝালমুড়ি বিক্রি করতে পারছেন না। ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল পৌর শহরের ৯ নম্বর ওয়ার্ডের বাসিন্দা তিনি। পরিবারে স্ত্রী ও দুই সন্তান রয়েছে।

আসাদুলের দুঃখগাঁথা জীবন কাহিনি তুলে ধরে বুধবার প্রতিদিনের সংবাদের অনলাইন সংস্করণে ‘পরিবার নিয়ে কষ্টে আছেন দৃষ্টি প্রতিবন্ধী আসাদুল’ শিরোনামে সংবাদ প্রকাশিত হয়। সংবাদটি নজরে পড়ে এক গণমাধ্যমকর্মীর। আসাদুলের পরিবারে খাদ্য সহায়তা পাঠান মাই টিভির সংবাদ উপস্থাপক শারমিন শিমা।

এই গণমাধ্যমকর্মীর পাঠানো অর্থে প্রতিদিনের সংবাদের রাণীশংকৈল প্রতিনিধি খুরশিদ আলম শাওন বৃহস্পতিবার বেলা ১২টায় আসাদুলের মহলবাড়ি গ্রামের বাড়িতে গিয়ে চাল, ডাল, আলু, সয়াবিন, তেল, লবণ ও সাবান পৌঁছে দেন।

খাদ্যসামগ্রী পেয়ে আসাদুল বলেন, অন্যের জমির গমের শীষ কুড়িয়ে সেই শীষের আটা তৈরি করে খাচ্ছিলাম। আমার এমন দুর্দিনে শারমিন শিমা প্রথম সহযোগিতার হাত বাড়িয়েছেন। আমি তার প্রতি কৃতজ্ঞ।

শারমিন শিমা বলেন, দৃষ্টি প্রতিবন্ধী হয়েও ব্যবসা করে জীবিকা নির্বাহ করে আসা ব্যক্তিটি করোনার কারণে পরিবার নিয়ে কষ্টে আছেন। সংবাদটি হৃদয়ে দাগকাটার মতো। ত্রাণ তহবিল থেকে সাধ্যমতো সহযোগিতা করা হয়েছে। এছাড়া আসাদুলকে ঈদেও সহযোগিতা করা হবে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রাণীশংকৈল,খাদ্য সহায়তা,দৃষ্টি প্রতিবন্ধী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close