নারায়ণগঞ্জ প্রতিনিধি

  ৩০ এপ্রিল, ২০২০

না.গঞ্জে ১৬০ নমুনার মধ্যে আক্রান্ত ১৫০

নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক মানুষ করোনায় আক্রান্ত হয়েছেন। গত ২৪ ঘণ্টায় ১৬০ জনের নমুনা সংগ্রহ করে ১৫০ জনের মধ্যেই করোনা পজিটিভ পাওয়া গেছে। করোনা সংক্রমণ শুরুর পর এটি এক দিনে সর্বোচ্চ আক্রান্তের সংখ্যা। এ নিয়ে এ জেলায় আক্রান্ত হয়েছেন ৮৪৯।

জেলা স্বাস্থ্য বিভাগের তথ্য মতে, মঙ্গলবার পর্যন্ত জেলায় ২ হাজার ৪২৩ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। আক্রান্তদের মধ্যে মারা গেছেন ৪২ জন, সুস্থ হয়েছেন ৩০ জন।

এদিকে নারায়ণগঞ্জ ১৫০ শয্যা জেনারেল হাসপাতালের চিকিৎসক ডা. জহিরুল ইসলাম করোনায় আক্রান্ত হয়েছেন। এই হাসপাতালের তিনিই প্রথম চিকিৎসক যিনি করোনায় আক্রান্ত হলেন।

নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আসাদুজ্জামান বলেন, ডাক্তার জহিরুল ইসলাম আউটডোরে নিয়মিত রোগী দেখেন। অনেকে রোগ গোপন রেখে তার কাছ থেকে চিকিৎসা নিয়েছেন। ডা. জহিরুল ইসলাম ছাড়াও এ হাসপাতালের আরো আটজন করোনা আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে একজন নার্স, দুজন ওয়ার্ডবয়, একজন ড্রাইভার এবং চারজন আউটসোসিং কর্মী। তারা সবাই আইসোলেশনে রয়েছেন।

এর আগে নারায়ণগঞ্জ ৩০০ শয্যা হাসপাতালের সুপার ও বেশ কয়েকজন চিকিৎসকসহ নার্স, ওয়ার্ডবয় এবং হাসপাতালের স্টাফসহ ৩০ জন করোনায় আক্রান্ত হন।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
না.গঞ্জ,করোনা আক্রান্ত,করোনা শনাক্ত
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close