পাবনা প্রতিনিধি

  ২৮ এপ্রিল, ২০২০

পাবনায় চিকিৎসক-নার্সসহ করোনা আক্রান্ত ৮

পাবনায় চিকিৎসক-নার্সসহ নতুন করে আরও ছয়জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এদের মধ্যে পাবনা জেনারেল হাসপাতালের একজন ইন্টার্ন চিকিৎসক, একজন স্টাফ নার্স, একজন মেডিকেল টেকনোলজিস্ট ল্যাবরেটরি (এমটি ল্যাব) রয়েছেন। অন্য তিনজন রোগীর মধ্যে একজন পাবনা সদর এবং দুইজনের বাড়ি ভাঙ্গুড়া উপজেলায়।

এ নিয়ে মঙ্গলবার পর্যন্ত পাবনায় আটজনের করোনা শনাক্ত হলো।

পাবনার সিভিল সার্জন ডা, মেহেদী ইকবাল মঙ্গলবার দুপুরে বলেন, নারায়ণগঞ্জ থেকে আসা একজন রোগীর সংস্পর্শে এসে পাবনা জেনারেল হাসপাতালের চিকিৎসক-নার্সসহ তিনজন আক্রান্ত হয়েছেন। গত ২৩ এপ্রিল তাদের নমুনা পরীক্ষার জন্য রাজশাহীতে পাঠানো হয়েছিল। মঙ্গলবার তাদের রিপোর্ট পজেটিভ আসে। চিকিৎসক-নার্সসহ নতুন আক্রান্ত ছয়জনকেই নিজ নিজ বাড়িতে আইসোলেশনে রাখা হয়েছে।

এ ছাড়া চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন স্বাস্থ্যকর্মী (এমটিইপিআই) করোনা আক্রান্ত হয়েছেন। তিনি নমুনা সংগ্রহের কাজে নিয়োজিত ছিলেন। অপরদিকে ভাঙ্গুড়া উপজেলার স্বামী-স্ত্রী করোনায় আক্রান্ত হয়েছেন। তারা গাজীপুরে পোশাক কারখানায় কাজ করতেন। গত ১৭ এপ্রিল বাড়িতে এসে অসুস্থ হয়ে পড়েন। এই রোগীদের সংস্পর্শে যারা এসেছিলেন, সবাইকে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পাবনা,নমুনা পরীক্ষা,করোনাভাইরাস
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close