করোনা আক্রান্ত স্ত্রীর প্রতি ভালোবাসা, ঝুঁকি নিয়ে পাশে আছেন রাজবাড়ীর এমপি

প্রকাশ : ১৯ এপ্রিল ২০২০, ০৯:২৬ | আপডেট : ১৯ এপ্রিল ২০২০, ১০:৪৬

রাজবাড়ী প্রতিনিধি

করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে ঢাকার কুর্মিটোলা জেনারেলে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী কাজী কেরামত আলীর সহধর্মিণী ও রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সদস্য রেবেকা সুলতানা সাজু (৫২)।

জানা গেছে, এমপির সহধর্মিনী রেবেকা সুলতানা গত সোমবার হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়লে তাকে ঢাকার কুর্মিটোলা হাসপাতালে নিয়ে যাওয়া হয় এবং সেখানে করোনার নমুনা পরীক্ষা করে চিকিৎসকরা জানান তার করোনা পজেটিভ। ওই সময়ই এমপি ও তার মেয়েকেও পরীক্ষা করা হয়। তবে তাদের পরীক্ষার ফল আসে নেগেটিভ। এমন অবস্থায় রেবেকা সুলতানা তার স্বামী ও মেয়েকে বাসায় চলে যাবার জন্য অনুরোধ করেন। তবে কাজী কেরামত আলী তাদের একমাত্র কন্যার সুরক্ষার কথা চিন্তা করে তাকে বাসায় পাঠিয়ে দেন এবং সহধর্মিণীর প্রতি ভালোবাসার অনন্য দৃষ্টান্ত স্বরুপ তিনি জীবনের ঝুঁকি নিয়ে স্ত্রী রেবেকা সুলতানার পাশে থেকে যান। সেই দিন থেকে তিনি হাসপাতালের কেবিনে অসুস্থ করোনা আক্রান্ত সহধর্মিণীর সাথে অবস্থান করছেন। চিকিৎসক ও নার্সদের পাশাপাশি তিনিও স্ত্রীর সেবা করছেন। 

শনিবার বিকেলে মুঠোফোনে বিষয়টি নিশ্চিত করেন সংসদ সদস্য কাজী কেরামত আলীর একমাত্র কন্যা কানিজ ফাতেমা চৈতি। তিনি আরও বলেন, ‘গত ১৩ এপ্রিল রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে আমার আম্মু করোনাভাইরাসে আক্রান্ত বলে সনাক্ত হন। তার পর থেকেই আম্মু চিকিৎসাধীন রয়েছেন।

চৈতী বলেন, সর্বশক্তিমান আল্লাহর দয়া এবং চিকিৎসকদের চেষ্টায় আমার আম্মু খুব তারাতারি সুস্থ হয়ে বাসায় ফিরবেন বলে আশা করছি।

তিনি তার মায়ের জন্য রাজবাড়ীবাসীর কাছে দোয়া চেয়েছেন।