মোবাইল ফোন নিয়ে বিরোধ

গৌরীপুরে ছুরিকাঘাতে স্কুলছাত্রের মৃত্যু

প্রকাশ : ১৭ এপ্রিল ২০২০, ১৬:১৭ | আপডেট : ১৭ এপ্রিল ২০২০, ১৬:৩৪

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি
প্রতীকী ছবি

ময়মনসিংহের গৌরীপুরে চাচাতো ভাইয়ের ছুরিকাঘাতে আহত স্কুলছাত্র মোস্তাকিম বিল্লাহ (১৭) মারা গেছে। বৃহস্পতিবার রাতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মোস্তাকিম উপজেলার ভাংনামারী ইউনিয়নের ভোলার আলগী গ্রামের মাহমুদুল হাসানের ছেলে। সে স্থানীয় একটি বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র।

শুক্রবার দুপুরে গৌরীপুর থানার উপপরিদর্শক (এসআই) এমদাদুল হক স্কুলছাত্রের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ছুরি উদ্ধার করেছে। এ ঘটনায় মামলা হয়েছে।

এর আগে পূর্ব বিরোধের জেরে গত মঙ্গলবার রাতে মোস্তাকিমকে ছুরিকাঘাত করে প্রতিবেশী চাচাতো ভাই মোশারফ হোসেন। সে ভোলার আলগী গ্রামের মৃত মুনসুর আলীর ছেলে।

জানা গেছে, মোবাইল ফোনসংক্রান্ত বিষয় নিয়ে মোস্তাকিমের সাথে বিরোধ চলছিল মোশারফের। মঙ্গলবার রাতে মসজিদ থেকে এশার নামায পড়ে বাড়ি ফিরছিল মোস্তাকিম। এ সময় মোশারফ তার গতিরোধ করে ধারালো ছুরি দিয়ে বুকে-পেটে আঘাত করে রক্তাক্ত করে। খবর পেয়ে স্থানীয়দের সহযোগিতায় পরিবারের লোকজন রাতেই আহত মোস্তাকিমকে ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে ভর্তি করেন। পরে বৃহস্পতিবার রাতে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) বোরহান উদ্দিন বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। পুলিশ আসামিদের গ্রেফতারে অভিযান চালাচ্ছে।

পিডিএসও/হেলাল