মাধবপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় ২ বন্ধু গুরুতর আহত

প্রকাশ : ১৬ এপ্রিল ২০২০, ১৬:২৮ | আপডেট : ১৬ এপ্রিল ২০২০, ১৭:০৩

হামিদুর রহমান, মাধবপুর

হবিগঞ্জের মাধবপুরে দ্রুতগামী পণ্যবাহী ট্রাকের ধাক্কায় বেসরকারি একটি বিশ্ববিদ্যালয় থেকে সদ্য পাশ করা ট্রেক্সটাইল ইঞ্জিনিয়ার অজয় ঘোষ (২৬) ও তার বন্ধু পার্থ দাস (২৭) গুরুতর আহত হয়েছে। আশংকাজনক অবস্থায় তাদের উদ্ধার করে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

বৃহস্পতিবার দুপুর ২টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের বেলঘর এজি সিরামিক্স লি. কোম্পানির সামনে এ দুর্ঘটনা ঘটে। পুলিশ জনতার সহযোগিতায় ট্রাকের চালক আসাদউল্লাহ চৌধুরী বাবুকে (৫৫) আটক করেছে।

মাধবপুর থানার উপপরিদর্শক আবুল কাশেম জানান, মাধবপুর পৌরসভার কাটিয়ারা গ্রামের নিশিত ঘোষের ছেলে ট্রেক্সটাইল ইঞ্জিনিয়ার অজয় ঘোষ ও একই এলাকার শিবুদাসের ছেলে পার্থ দাস মোটরসাইকেলে করে হবিগঞ্জ থেকে মাধবপুরে বাড়ি ফিরছিলেন। এ সময় চট্টগ্রাম থেকে আসা একটি ট্রাক দ্রুতগতিতে যাওয়ার সময় মোটরসাইকেলকে ধাক্কা দিলে ধুমড়ে মুছড়ে যায়। এতে অজয় ও পার্থ গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে মাধবপুর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

মাধবপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ইশতিয়াক আল মামুন বলেন, তাদের অবস্থা সংকটাপন্ন তাই উন্নত চিকিৎসার জন্য সিলেট মেডিকেলে পাঠানো হয়েছে। টহলে থাকা মাধবপুর থানার উপপরিদর্শক আবুল কাশেম বলেন, জনতার সহায়তার ট্রাকচালক বাবুসহ গাড়িটি আটক করা হয়েছে।

পিডিএসও/হেলাল