কালিয়াকৈরে ২ যুবক করোনায় আক্রান্ত, এলাকা লকডাউন

প্রকাশ : ১৫ এপ্রিল ২০২০, ১৬:৫৩

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি

গাজীপুর কালিয়াকৈর উপজেলার ফুলবাড়ীয়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের জাথালিয়া গ্রামের দুই যুবক করোনায় আক্রান্ত হয়েছে। জাথালিয়া কমিউনিটি ক্লিনিক থেকে ১০ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য আইইডিসিআর পাঠানো হলে রাসেল হোসেন (২০) এবং আসলামের (২৮) করোনা পজেটিভ শনাক্ত হয়।

স্থানীয় সূত্রে গেছে, তারা জাথালিয়া নিজ গ্রামেই অবস্থান করছিলেন। গত সোমবার কালিয়াকৈর উপজেলা সাস্থ্য কমপ্লেক্সর কর্মকর্তা ড. প্রবীর কুমার এমন তথ্য জানান। বুধবার সকালে কালিয়াকৈর উপজেলা ইউএনও কাজী হাফিজুল আমিনের নেতৃত্বে ৬নং ওয়ার্ড লকডাউন ঘোষণা করা হয়। বাড়িতে লাল পতাকা দেওয়া হয়েছে।

১নং ফুলবাড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যাপক আবদুল হাকিম মিয়া, ফুলবাড়ীয়া ফাড়ির অফিসার ইনচার্জ আবদুস সালাম, ৬নং ওয়ার্ড মেম্বার সাইফুল ইসলাম, ৬নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মোকসেদ আল মামুন, জাকিরুল ইসলাম এ সময় উপস্থিত ছিলেন।

মেম্বার সাইফুল বলেন, আক্রান্ত পরিবারের মাঝে সর্বাত্মক সহায়তা প্রদান করা হবে এবং এই লকডাউন চলাকালে সবাইকে ঘরে অবস্থান করার অনুরোধ জানান তিনি। 

কালিয়াকৈর উপজেলা সাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ড. প্রবীর কুমার জানান, তাদের বাড়িতে চিকিৎসা চলমান আছে। তাদের বলেছি কোনো সমস্যা হলে বলবেন আমরা ঢাকায় পাঠাবো।

পিডিএসও/হেলাল