শ্রীমঙ্গলে প্রয়োজনে কল করলেই পৌঁছে যাবে পুলিশ

প্রকাশ : ১৪ এপ্রিল ২০২০, ২১:৪৭

মৌলভীবাজার প্রতিনিধি

কল পেলেই অসুস্থ রোগীকে চিকিৎসার জন্য হাসপাতালে পৌঁছে দেব পুলিশ। এমন মানবিক উদ্যোগ নিয়েছেন শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুছ ছালেক। 

তিনি জানান, রাতে যদি শ্রীমঙ্গল উপজেলার কোনো জনসাধারণের কোনো ধরনের মানবিক অসুবিধা হয়। যেমন কেউ অসুস্থ হলে ডাক্তারের কাছে যাওয়া প্রয়োজন কিন্তু যাতায়াতার যানবাহন নেই। আমাকে ফোন দিলেই রোগীকে হাসপাতালে পৌঁছে দেয়ার জন্য এগিয়ে আসবে পুলিশ। 

মঙ্গলবার  শ্রীমঙ্গল উপজেলা করোনাভাইরাস প্রতিরোধ পরিস্থিতি মোকাবেলা কমিটির সভায় এই ঘোষণা দেন তিনি।

সভায় আরো উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলাম ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি অর্ধেন্দু কুমার দেব ও সাধারণ সম্পাদক সহিদ হোসেন ইকবালসহ জনপ্রতিনিধিরা। 

ওসি আব্দুছ ছালেক জানান, মূলত লকডাউনের কারণে অনেক যানবাহন চলাচল বন্ধ হয়ে গেছে। এতে অনেক ইমারজেন্সী রোগী হাসপাতালে যেতে পারবেন না। সেই মানবিক দিক চিন্তা করেই আমি এই উদ্যোগ নিয়েছি। আমার ব্যবহৃত সরকারি মোবাইল নাম্বার (ওসি শ্রীমঙ্গল থানা- ০১৭১৩৩৭৪৪৪০) এই নাম্বারে কল করলেই পুলিশ সহায়তার জন্য এগিয়ে আসবে।

এছাড়া কোন পরিবারে যদি খাদ্য সংকট থাকে তাহলে আমরা পুলিশের পক্ষ থেকে খাবার পৌঁছে দেব। ইতোমধ্যে প্রতিদিন রাতে সিনিয়র সহকারী পুলিশ সুপার আশরাফুজ্জামানের নেতৃত্বে উপজেলার বিভিন্ন প্রান্তে চাল-ডালসহ নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী পৌঁছে দেয়া হচ্ছে। যেকোনে বিপদে জনগণের পাশে পুলিশ সবসময় থাকবে। 

পিডিএসও/তাজ