কোয়ারেন্টাইনে ১৩৩৩ জন

টাঙ্গাইলে আরও ৫ জন করোনায় আক্রান্ত

প্রকাশ : ১৩ এপ্রিল ২০২০, ১৫:১৪

টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইলের তিনটি উপজেলায় নতুন ৫ জনসহ জেলায় এ পর্যন্ত ৭ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এদের মধ্যে ৩ জনকে ময়মনসিংহ মেডিকেলে পাঠানো হয়েছে। এদিকে নতুন ৫৪১ জনসহ ১৩৩৩ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। নতুন ৩৯ জনসহ ১৮৮৩ জনকে ছাড়পত্র দেওয়া হয়েছে। 

গত ২৪ ঘণ্টায় আক্রান্ত ৫ জনের মধ্যে ভূঞাপুর উপজেলায় ৩ জন, মধুপুরে ১ জন ও নাগরপুরে ১ জন রয়েছেন। এরা হলেন ভূঞাপুর উপজেলার শাফলকুড়া গ্রামের হেলাল, জিগাতলা গ্রামের রফিকুল ও সোহাগ, মধুপুর উপজেলার গোপদিয়া গ্রামের নাসির উদ্দিন এবং নাগরপুর উপজেলার খাগুরিয়া গ্রামের লিটন। এরা ঢাকা ও নারায়ণগঞ্জ থেকে আগত। 

এ ঘটনায় ভূঞাপুরের জিগাতলা, সাফলকুড়া, মধুপুরের অরনখোলা ও নাগরপুরের খাগুরিয়া গ্রাম লকডাউন করা হয়েছে। এ নিয়ে টাঙ্গাইলে ৭ জন করোনায় আক্রান্ত হলো। আক্রান্ত অপর দুইজনের বাড়ি মির্জাপুর ও ঘাটাইলে। 

টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. ওয়াহিদুজ্জামান জানান, রোববার রাতে আইইডিসিআর থেকে নতুন ৫ জন আক্রান্তের তথ্য জানানো হয়। রোববার দুপুরে এই ৫ জনসহ ৭০ জনের নমুনা জেলার বিভিন্ন উপজেলা থেকে সংগ্রহ করে পরীক্ষার জন্য আইইডিসিআরে পাঠানো হয়েছিল। তার মধ্যে ৫ জনের রিপোর্ট কোভিড-১৯ পজিটিভ আসে। 

পিডিএসও/হেলাল