মাস্ক না পড়ায় পিটিয়ে আহত, থানায় মামলা

প্রকাশ : ১৩ এপ্রিল ২০২০, ১৪:০৬ | আপডেট : ১৩ এপ্রিল ২০২০, ১৪:৪৬

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি

মুখে মাস্ক না পড়ায় বাবা ও ছেলেকে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। রোববার টঙ্গীর হিমারদিঘী এলাকায় এ ঘটনা ঘটে। সোমবার দুপুরে ভুক্তভোগি থানায় মামলা করেছেন।

জানা গেছে, গতকাল রাত ৮টার দিকে করোনাভাইরাস প্রতিরোধে সচেতনতা বৃদ্ধির লক্ষে রাজন মিয়া ও স্থানীয় একদল যুবক এলাকায় মাইকিং করতে থাকে। এ সময় নিজ বাড়ির সামনে মুখে মাস্ক না পড়ে দাঁড়িয়ে থাকায় মসিউজ্জামান বাবলু (৫৩) ও ছেলে মৃদুলকে (২৪) তাদের হাতে থাকা লাঠি দিয়ে পিটিয়ে আহত করে। বাড়িতে হামলা চালিয়ে আসবাবপত্র ভাংচুর ও নগদ ১০ লাখ টাকা লুটে নেয় বলেও অভিযোগ করা হয়। ঘটনার এক পর্যায়ে মহানগর যুবলীগ নেতা কাইয়ুম সরকার এগিয়ে এলে তাকেও আঘাত করে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

মসিউজ্জামান বাবলু জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে তারা হামলা চালায়। কাইয়ুম বিষয়টি মিমাংসার জন্য এগিয়ে এলে স্থানীয় কাউন্সিলর উপস্থিত হন। পরে  তার লোকজন যুবলীগ নেতাকে মারধর করে।

এ বিষয়ে কাউন্সিলর নুরুল ইসলাম নুরু জানান, করোনা সংক্রমণ রোধে গাজীপুর রাজনসহ কয়েকজন মাইকিং করে আসছিল। এ বিষয়টি প্রসাশনের কর্তাব্যক্তিরা অবগত রয়েছেন।

টঙ্গী পূর্ব থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলামের ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মামলা হয়েছে। আইনি প্রক্রিয়া চলমান থাকবে।

পিডিএসও/হেলাল