বাগমারায় এমপি এনামুলের স্বাস্থ্যসামগ্রী বিতরণ

প্রকাশ : ১২ এপ্রিল ২০২০, ১৬:৫৫

বাগমারা (রাজশাহী) প্রতিনিধি

রাজশাহীর বাগমারা আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক উপজেলায় চিকিৎসা সেবায় নিয়োজিত চিকিৎসকদের মাঝে স্বাস্থ্য সুরক্ষাসামগ্রী বিতরণ করেছেন। 

রোববার সকাল ১০টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হলরুমে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে চিকিৎসকদের মাঝে এই স্বাস্থ্য সুরক্ষাসামগ্রী তুলে দেন। করোনাভাইরাস আতঙ্গে কোনো চিকিৎসক যেন সেবা প্রদান থেকে বিরত না থাকেন, সে কারণে এই উদ্যোগ নিয়েছেন এমপি এনামুল। 

চিকিৎসকদের উদ্দেশ্যে তিনি বলেন, করোনা আতঙ্গে অনেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে আসছে না। তাই রোগীর স্বাস্থ্য সুরক্ষায় বাড়ি বাড়ি গিয়ে চিকিৎসাসেবা দিতে হবে। চিকিৎসা নিয়ে কোনো প্রকার অবহেলা করলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। 

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. গোলাম রাব্বানী, ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আবদুল মালেক মন্ডল, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, উপজেলা ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. আবদুল মোতালেব, আরএমও ডা. আমিরুল ইসলামসহ স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত চিকিৎসক ও নার্স উপস্থিত ছিলেন। 

পিডিএসও/হেলাল