লকডাউন ভেঙে রাণীশংকৈলে ফেরাদের ধরতে অভিযান

প্রকাশ : ১২ এপ্রিল ২০২০, ১৫:৪১

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে ঢাকা-নারায়ণগঞ্জ-নোয়াখালী-কুমিল্লা-সিলেট-গাজীপুরসহ জেলার বাইরে থেকে আসা ব্যক্তিদের শনাক্ত করতে এবং তাদের স্বাস্থ্য পরীক্ষার জন্য উপজেলা প্রশাসন ও স্থানীয় জনপ্রতিনিধিদের সমন্বয়ে চলবে যৌথ অভিযান। রোববার ইউএনওর কার্যালয়ে বেলা ১১টায় উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্নার সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন—উপজেলা নির্বাহী কর্মকর্তা মৌসুমী আফরিদা, জেলা প্রশাসনের জ্যেষ্ঠ সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহাগ চন্দ্র সাহা, ভাইস চেয়ারম্যান সোহেল রানা, মহিলা ভাইস চেয়ারম্যান শেফালী বেগম, ইউপি চেয়ারম্যান মাহবুব আলম, এনামুল হক, জমিরুল হকসহ ৮ ইউপির চেয়ারম্যান।

এছাড়াও ছিলেনউপজেলা কৃষি কর্মকর্তা সঞ্জয় দেবনাথ, মহিলাবিষয়ক কর্মকর্তা আবিদা সুলতানা, প্রেসক্লাব সভাপতি ফারুক আহাম্মদ সরকার, উপ-সহকারী প্রকৌশলী তাজউদ্দীন আহাম্মদসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা।

উল্লেখ্য, ঢাকা-নারায়ণগঞ্জ ফেরত তিন ব্যক্তির শরীরে করোনা শনাক্তের পর শনিবার রাতে ঠাকুরগাঁও জেলাকে অনির্দিষ্টকালের জন্য লকডাউন ঘোষণা করেছে জেলা প্রশাসন। 

পিডিএসও/হেলাল